IND vs AFG: আফগানিস্তানের বিরুদ্ধে T20 সিরিজের আগে ব্যাট হাতে তান্ডব দেখাচ্ছেন রিঙ্কু, বোলারদের নিচ্ছেন একহাত !!

IND vs AFG: আফগানিস্তানের বিরুদ্ধে T20 সিরিজের আগে, রিংকু সিংয়ের (Rinku Singh) ব্যাট বজ্রপাত, বোলারদের জন্য সমস্যা তৈরি করে। ভারত ও আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচের T20 আন্তর্জাতিক সিরিজ 11 জানুয়ারি থেকে 17 জানুয়ারি পর্যন্ত খেলা হবে। আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের আগে টিম ইন্ডিয়ার তরুণ ফিনিশার রিঙ্কু সিংয়ের (Rinku Singh) ব্যাট প্রচণ্ড গর্জে উঠছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আরও পড়ুন: Rinku Singh: সুপার ওভারে তান্ডব চালালেন রিঙ্কু সিং, পরপর ৩ ছক্কা হাঁকিয়ে একা হাতে জেতালেন ম্যাচ, ভিডিও ভাইরাল !!

সাম্প্রতিক সময়ে ভারতের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন রিংকু সিং। রিংকু সিং এখনও পর্যন্ত ভারতের হয়ে 12টি T20 আন্তর্জাতিক ম্যাচ এবং 2টি ODI আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। রিংকু সিং ভারতের হয়ে T20 আন্তর্জাতিক ম্যাচে 180.69 স্ট্রাইক রেটে 262 রান করেছেন। এই সময়ে একটি হাফ সেঞ্চুরি করেছেন রিংকু সিং।

Rinku Singh, Ind Vs Afg
Rinku Singh

রিংকু সিং ভারতের হয়ে ২টি একদিনের আন্তর্জাতিক ম্যাচে ১৩৪.১৫ স্ট্রাইক রেটে ৫৫ রান করেছেন। একদিনের আন্তর্জাতিক ম্যাচেও রিংকু সিং নিয়েছেন একটি উইকেট। এখন রঞ্জি ট্রফিতেও ঢেউ তুলেছেন রিংকু সিং। রিঙ্কু সিংয়ের 92 রানের ইনিংসের ভিত্তিতে, উত্তরপ্রদেশ শনিবার রঞ্জি ট্রফি এলিট গ্রুপ বি ম্যাচে তার প্রথম ইনিংসে 302 রান করেছে। পাঁচ উইকেটে ২৪৪ রান নিয়ে দিন শুরু করে উত্তরপ্রদেশ। গতকালের স্কোরে ২১ রান যোগ করে নিধিশের বলে প্যাভিলিয়নে ফেরেন রিংকু। 138 বলের ইনিংসে তিনি আটটি চার ও দুটি ছক্কা মেরেছিলেন।

এর জবাবে কেরলের শুরুটা ছিল খুবই খারাপ। ৩২ রানে তিন উইকেট হারায় দল। শচীন বেবি (38) এবং বিষ্ণু বিনোদ (74) চতুর্থ উইকেটে 99 রানের জুটি গড়ে কেরলের হয়ে ম্যাচে ফিরে আসেন। দিনের খেলা শেষে কেরালা ছয় উইকেটে ২২০ রান করেছে। উত্তরপ্রদেশের থেকে এখনও ৮২ রান পিছিয়ে রয়েছে দলটি। পাটনায় বিহারের ছয় ব্যাটসম্যানকে ৮৯ রানে আউট করে ম্যাচে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে মুম্বাই

Rinku Singh, Ind Vs Afg
Rinku Singh

পাঁচ উইকেট নেন বীর প্রতাপ সিং। রঞ্জি চ্যাম্পিয়ন মুম্বাই দিন শুরু করেছিল নয় উইকেটে ২৩৫ রানে। দলটি 251 রানে অলআউট হয়। বিহারের হয়ে ৫ উইকেট নেন বীর প্রতাপ সিং। মুম্বাইয়ের বোলাররা তাদের শক্তিশালী খেলার মাধ্যমে ব্যাট দিয়ে খারাপ পারফরম্যান্সের ক্ষতিপূরণ দেয় এবং স্টাম্প পর্যন্ত বিহারের স্কোর ছয় উইকেটে 89 রান। চার উইকেট নেন পেসার মোহিত অবস্থি। দিনের খেলা শেষে আকাশ রাজ ২৬ রানে ব্যাট করছেন। রায়পুরে ছত্তিশগড়ের 327 রানের জবাবে আসাম প্রথম ইনিংসে চার উইকেটে 87 রান করেছে। বিশাখাপত্তনমে 409 রান করার পর, বাংলা অন্ধ্রের তিন ব্যাটসম্যানকে 119 রানে কমিয়ে দেয়।

আরও পড়ুন: IND vs AFG: ফ্যান্সদের জন্য খুশির বার্তা, ভারতীয় টি টোয়েন্টি দলে ফিরছেন রোহিত-কোহলি জুটি !!

Leave a Comment