আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AFG: ফ্যান্সদের জন্য খুশির বার্তা, ভারতীয় টি টোয়েন্টি দলে ফিরছেন রোহিত-কোহলি জুটি !!

IND vs AFG: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ 1-1 ড্র করার পর, টিম ইন্ডিয়ার মনোবল এখন তুঙ্গে। এখন ভারতীয় দলের পরবর্তী লক্ষ্য আফগানিস্তানের বিরুদ্ধে তিন ...

Published on:

IND vs AFG: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ 1-1 ড্র করার পর, টিম ইন্ডিয়ার মনোবল এখন তুঙ্গে। এখন ভারতীয় দলের পরবর্তী লক্ষ্য আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। ভারত ও আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হবে ১১ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারি। এর পরে, ভারতীয় দলকে 25 জানুয়ারী থেকে নিজের দেশে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। এই পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ চলবে 25 জানুয়ারি থেকে 11 মার্চ পর্যন্ত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Virat Kohli And Rohit Sharma, Ind Vs Afg
Virat Kohli And Rohit Sharma

আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়া বেছে নিতে আজ নির্বাচক কমিটি বৈঠক করবে। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুসারে, রোহিত শর্মা এবং বিরাট কোহলি বিসিসিআইকে জানিয়েছেন যে তারা টি-টোয়েন্টি আন্তর্জাতিক ফর্ম্যাটে ভারতের হয়ে খেলতে চান। রোহিত শর্মা এবং বিরাট কোহলি নিজেদের টি-টোয়েন্টি দলে নির্বাচনের জন্য উপলব্ধ ঘোষণা করেছেন। এই পরিস্থিতিতে, এই দুই গ্রেটকে 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে ভারতীয় দলের হয়ে আবার 20 ওভারের ক্রিকেট খেলতে দেখা যাবে।

আফগানিস্তানের বিরুদ্ধে (IND VS AFG) তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না হার্দিক পান্ডিয়া ও সূর্যকুমার যাদব। হার্দিক পান্ডিয়া এবং সূর্যকুমার যাদব চোটের কারণে দলে নেই। তাই নির্বাচক কমিটির কাছে রোহিত শর্মাকে টি-টোয়েন্টি অধিনায়ক করা ছাড়া আর কোনো উপায় থাকবে না। আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজ ও জাসপ্রিত বুমরাহকে বিশ্রাম দিতে পারে নির্বাচক কমিটি।

বৃহস্পতিবার কেপটাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের বিশাল জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন মহম্মদ সিরাজ এবং জসপ্রিত বুমরাহ। দুই ম্যাচের সিরিজে ভারত ১-১ সমতায়। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলবেন মোহাম্মদ সিরাজ ও জাসপ্রিত বুমরাহ। ভারতীয় টিম ম্যানেজমেন্ট চায় তাদের দুই ইনফর্ম পেসার ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজের জন্য পুরোপুরি ফিট হোক। তিন নির্বাচক এসএস দাস, সলিল আনকোলা এবং প্রধান নির্বাচক অজিত আগরকার কেপটাউনে রয়েছেন।

IND vs AFG: আফগান’দের বিরুদ্ধে T20 দলে ফিরছেন রোহিত শর্মা, চিরকালের জন্য বিদায় নিচ্ছেন বিরাট কোহলি !!

About Author

Leave a Comment

2.