আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে খারাপ পারফরম্যান্স করলে টিম ইন্ডিয়া থেকে বাদ পড়বেন হার্দিক পান্ডিয়া, হিটম্যান নিলেন বড় সিদ্ধান্ত !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার নির্বাচকরা ৩০ এপ্রিল আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এর (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছে। দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য সহ-অধিনায়ক হিসেবে ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পেয়েছেন। এই সময়ে, কিছু ভক্ত সম্ভাবনা প্রকাশ করছেন যে টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়া 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপে ফ্লপ হলে, তাকে আসন্ন সিরিজে ভারতীয় দল থেকে বাদ দেওয়া হতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে মেগা ইভেন্টে প্রচার শুরু করবে। এই সময়ে, ভক্তরা আশা করছেন যে দলের সহ-অধিনায়ক হার্দিক পান্ড্য ভাল পারফরম্যান্স করবেন এবং ভারতীয় দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখবেন। এদিকে, কিছু ভক্তও বলছেন যে তিনি যদি ভাল পারফর্ম করতে না পারেন তবে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা এবং নির্বাচকরা তাকে আসন্ন সিরিজ থেকে টিম ইন্ডিয়া থেকে বাদ দিতে পারেন।

T20 World Cup 2024

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় হার্দিক পান্ড্যকে আইপিএল 2024-এ তার দল মুম্বাই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে। এই সময়কালে, তিনি একজন অধিনায়ক হিসাবে প্রচুর সমালোচিত হন, অন্যদিকে তিনি একজন খেলোয়াড় হিসাবেও ভাল পারফর্ম করতে পারেননি। ব্যাটিং করার সময়, তিনি ১৩ ম্যাচে মাত্র ২০০ রান করতে পারেন, যে সময়ে তার গড় ছিল ১৮.১৮। বোলিং করার সময়, তিনি মাত্র ১১ উইকেট নিতে পারেন এবং কিছু ম্যাচে খুব ব্যয়বহুল প্রমাণিত হন।

ভক্তরা বলছেন যে আইপিএল 2024-এ টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়ার আসল পরীক্ষা হবে। আশা করা হচ্ছে যে হার্দিক ২ জুন থেকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ (T20 World Cup 2024) তার নাম অনুসারে ভাল পারফরম্যান্স করতে সফল হবেন। ভারতীয় দলের দৃষ্টিকোণ থেকে, হার্দিক মেগা ইভেন্টে খুব গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের পর অবসর নেবেন রোহিত শর্মা, এই কারণেই নিয়েছেন এমন কঠিন সিদ্ধান্ত !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.