আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: “ফিটনেসে কোনো মন নেই…” রোহিত শর্মার উপর ক্ষুব্ধ এই অভিজ্ঞ খেলোয়াড়, নিলেন হিটম্যানের ক্লাস !!

Rohit Sharma: ভক্তরা আশা করছেন যে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্র আয়োজিত ২ শে জুন থেকে শুরু হওয়া T20 বিশ্বকাপ 2024-এ রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় ...

Updated on:

Rohit Sharma: ভক্তরা আশা করছেন যে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্র আয়োজিত ২ শে জুন থেকে শুরু হওয়া T20 বিশ্বকাপ 2024-এ রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল শিরোপা জিতবে। এই সময়ে, কিছু ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরা সম্ভাবনা প্রকাশ করছেন যে ভারতীয় দলের বর্তমান অধিনায়ক রোহিত শর্মা এই মেগা ইভেন্টের পরে সীমিত ওভারের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। এদিকে, রোহিত শর্মার অবসর নিয়ে বড় বিবৃতি দিয়েছেন অভিজ্ঞ যুবরাজ সিংয়ের বাবা প্রাক্তন ক্রিকেটার যোগরাজ সিং।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় দলের বর্তমান অধিনায়ক, রোহিত শর্মাকে (Rohit Sharma) আগামী মাসে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিতে দেখা যাবে। এদিকে, তাকে নিয়ে একটি সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে এই মেগা ইভেন্টে ভারতীয় দল জিতুক বা হারুক, সীমিত ওভারের ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। এদিকে, প্রবীণ খেলোয়াড় যুবরাজ সিংয়ের বাবা এবং প্রাক্তন ক্রিকেটার যোগরাজ সিং বড় বিবৃতি দিয়েছেন।

Rohit Sharma
Rohit Sharma

সে বলল যে, “মহিন্দর অমরনাথের বয়স ছিল ৩৮ (আসলে তার বয়স ছিল ৩৩) যখন তিনি ভারতীয় দলকে বিশ্বকাপ জেতাতে নেতৃত্ব দিয়েছিলেন। ফাইনালে ম্যাচ সেরাও হন তিনি। ভারতীয় ক্রিকেটে এজ ফ্যাক্টর থাকা উচিত নয়। আমার বইয়ে, রোহিত শর্মা এবং বীরু এমন খেলোয়াড় যারা ফিটনেস এবং প্রশিক্ষণ নিয়ে ভাবেননি। এটা করতে পারলে ৫০ বছর ক্রিকেট খেলতে পারবেন।

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে টিম ইন্ডিয়া ভাল পারফর্ম করবে এবং শিরোপা জিতবে। এর সাথে, 2023 বিশ্বকাপের মতো, ভক্তরা আশা করছেন যে রোহিত শর্মা তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে টিম ইন্ডিয়ার জন্য ম্যাচ জিততে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। তবে রোহিত শর্মার বর্তমান ফর্ম চিন্তার বিষয়। আইপিএল 2024-এ তিনি কিছু ইনিংসে রান করতে পারেননি।

আরও পড়ুন। Rohit Sharma: “হাতি ধুলোয় ঢেকে গেলেও…”, রোহিত শর্মাকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন নভজ্যোত সিধু !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.