Rohit Sharma: “হাতি ধুলোয় ঢেকে গেলেও…”, রোহিত শর্মাকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন নভজ্যোত সিধু !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rohit Sharma: IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের শুরুটা খুব খারাপ হয়েছে। নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে মুম্বাই তাদের প্রথম দুটি ম্যাচেই হেরেছে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে, সীমা পৌঁছে গিয়েছিল যখন মুম্বাই বোলারদের খারাপভাবে পরাজিত করেছিল এবং প্রতিপক্ষ দল আইপিএলের ইতিহাসে বোর্ডে সবচেয়ে বড় স্কোর করেছিল। এর পর থেকেই প্রশ্ন উঠতে শুরু করে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) অধিনায়কত্ব নিয়ে।

Team India
Team India

20240328 125058, Rohit Sharma, Rohit Sharma: “হাতি ধুলোয় ঢেকে গেলেও...”, রোহিত শর্মাকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন নভজ্যোত সিধু !!

IPL 2024-এর মিনি নিলামের আগেও হার্দিককে মুম্বাইয়ের অধিনায়ক করা হয়েছিল, যার পরে রোহিত শর্মার (Rohit Sharma) ভক্ত এবং মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের মধ্যে প্রচুর ক্ষোভ দেখা গেছে। শুধু তাই নয়, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) যখন IPL 2024-এর প্রথম ম্যাচ খেলতে এসেছিলেন, তখন স্ট্যান্ডে বসে থাকা দর্শকরাও তাঁর বিরুদ্ধে শ্লোগান দেন এবং রোহিত-রোহিতের স্লোগান দেন। এখন নভজ্যোত সিং সিধু (Navjot Singh Sidhu), যিনি IPL 2024-এ ধারাভাষ্য করছেন, রোহিত শর্মা সম্পর্কে একটি পোস্ট শেয়ার করেছেন।

বিখ্যাত ভাষ্যকার নভজ্যোত সিং সিধু (Navjot Singh Sidhu) তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘X’-এ রোহিত শর্মার একটি ভিডিও শেয়ার করেছেন, যা দেখে রোহিত শর্মার (Rohit Sharma) ভক্তরা রোমাঞ্চিত হবেন। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘হাতি ধুলোয় ঢেকে গেলেও সম্মান পাবে। এমনকি সোনার চেন দিয়ে কুকার বেঁধে রাখাও সম্মানজনক নয়। সিধুর এই ভিডিওতে ব্যবহারকারীরা প্রচুর মন্তব্য করছেন।

Rohit Sharma
Rohit Sharma

IPL 2024-এর প্রথম দুই ম্যাচে দুর্দান্ত ফর্মে দেখা যাচ্ছে রোহিত শর্মাকে। গুজরাট টাইটান্সের বিপক্ষে প্রথম ম্যাচে তিনি ২৯ বলের মুখোমুখি হয়ে ৪৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এ সময় তিনি ৭টি চার ও ১টি ছক্কাও মারেন। একই সময়ে, সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে রেকর্ড লক্ষ্য তাড়া করা মুম্বাই ইন্ডিয়ান্সকে ইশান কিশানের সাথে রোহিত একটি দুর্দান্ত ওপেনিং দিয়েছেন। রোহিত মাত্র 12 বলে 26 রান করেছিলেন, যার মধ্যে 1 চার এবং 3 ছক্কা ছিল।

পরের ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স দল। বড় কথা হল এই মরসুমে ঘরের মাঠে প্রথম ম্যাচ খেলতে দেখা যাবে মুম্বাই দলকে। রাজস্থানের সঙ্গে এই ম্যাচটি হবে ১ এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এই ম্যাচে জয় নিয়ে টুর্নামেন্টে ফেরার অভিপ্রায় নিয়ে খেলবে মুম্বাই দল। ঘরের মাঠে মুম্বাইয়ের রয়েছে অসাধারণ রেকর্ড। মুম্বাই এই মাঠে ৭৮টি আইপিএল ম্যাচ খেলেছে, ৪৯ বার জিতেছে। যেখানে পরাজয় বরণ করতে হয়েছে মাত্র ২৯ ম্যাচে। এই মাটিতে মুম্বাইয়ের জয়ের হার ৬০%।

20240328 125058, Rohit Sharma, Rohit Sharma: “হাতি ধুলোয় ঢেকে গেলেও...”, রোহিত শর্মাকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন নভজ্যোত সিধু !!

Google, Rohit Sharma, Rohit Sharma: “হাতি ধুলোয় ঢেকে গেলেও...”, রোহিত শর্মাকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন নভজ্যোত সিধু !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Rohit Sharma: রোহিত শর্মার ভক্তদের ওপর অসন্তুষ্ট অশ্বিন, হার্দিক পান্ডিয়ার সমর্থনে দিলেন হৃদয় স্পর্শকারী বয়ান !!

Leave a Comment