Rohit Sharma: রোহিত শর্মার ভক্তদের ওপর অসন্তুষ্ট অশ্বিন, হার্দিক পান্ডিয়ার সমর্থনে দিলেন হৃদয় স্পর্শকারী বয়ান !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rohit Sharma: আইপিএল 2024-এ, 5 বারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স তাদের প্রথম দুটি ম্যাচে পরাজয়ের মুখোমুখি হয়েছে। এই সময়ে, ভক্তরা দলের নতুন অধিনায়ক হার্দিক পান্ড্যের সমালোচনা করছেন এবং ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে তাকে উত্যক্ত করতে দেখা গেছে। ভক্তদের এই আচরণ দেখে রাজস্থান রয়্যালসের প্রতিনিধিত্বকারী ভারতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড় আর অশ্বিন তাদের সমর্থনে একটি বড় বিবৃতি দিয়েছেন। যা নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে।

20240308 202048 1, Rohit Sharma, Rohit Sharma: রোহিত শর্মার ভক্তদের ওপর অসন্তুষ্ট অশ্বিন, হার্দিক পান্ডিয়ার সমর্থনে দিলেন হৃদয় স্পর্শকারী বয়ান !!

Rohit Sharma

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার আর অশ্বিন আইপিএল 2024-এ সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস দলের একটি অংশ। ভক্তদের সমালোচিত হার্দিক পান্ডিয়ার পক্ষে বিবৃতি দিয়েছেন তিনি। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে রোহিত শর্মার (Rohit Sharma) জায়গায় এই মরসুমে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হওয়া হার্দিক পান্ড্য গুজরাট টাইটানস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে ম্যাচ চলাকালীন দর্শকদের দ্বারা উত্যক্ত করেছিলেন। এই আচরণ দেখার পরে, অভিজ্ঞ আর অশ্বিন তার ইউটিউব চ্যানেলে বলেছেন,

“সমর্থকদের দ্বন্দ্ব কখনই এই কুৎসিত পথে নামা উচিত – একজনকে অবশ্যই মনে রাখতে হবে যে এই খেলোয়াড়রা কোন দেশের প্রতিনিধিত্ব করে – আমাদের দেশ। তাহলে একজন ক্রিকেটারকে অপমান করে লাভ কী? – আপনার পছন্দের বিষয়ে আপনি যা পছন্দ করেন তা উপভোগ করুন, কিন্তু অন্যদের নিচে নামিয়ে নয় – এটি এমন কিছু যা আমি আমাদের দেশ থেকে অনুপস্থিত পছন্দ করি”।

Img 20240330 214000 83506194929042439337, Rohit Sharma, Rohit Sharma: রোহিত শর্মার ভক্তদের ওপর অসন্তুষ্ট অশ্বিন, হার্দিক পান্ডিয়ার সমর্থনে দিলেন হৃদয় স্পর্শকারী বয়ান !!

ভারতীয় দলের কিংবদন্তি অলরাউন্ডার আর অশ্বিনের আগে, ৫ বারের শিরোপাজয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হার্দিক পান্ড্য ভক্তদের সমালোচনা ও উত্যক্ত করেছিলেন কিংবদন্তি অস্ট্রেলিয়ান ক্রিকেটার। স্টিভ স্মিথ রক্ষা করেছিলেন।

এছাড়াও বলিউড তারকা অভিনেতা সোনু সুদও সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে মুম্বাই অধিনায়ক হার্দিক পান্ড্যকে রক্ষা করেছেন। আইপিএল 2024-এর আগে, রোহিত শর্মার জায়গায় হার্দিক পান্ড্যকে অধিনায়ক করার জন্য ভক্তরা টিম ম্যানেজমেন্ট এবং তারকা অলরাউন্ডারের উপর অসন্তুষ্ট, সেই কারণেই ম্যাচ চলাকালীন তাকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হচ্ছে।

20240328 125058, Rohit Sharma, Rohit Sharma: রোহিত শর্মার ভক্তদের ওপর অসন্তুষ্ট অশ্বিন, হার্দিক পান্ডিয়ার সমর্থনে দিলেন হৃদয় স্পর্শকারী বয়ান !!

Google, Rohit Sharma, Rohit Sharma: রোহিত শর্মার ভক্তদের ওপর অসন্তুষ্ট অশ্বিন, হার্দিক পান্ডিয়ার সমর্থনে দিলেন হৃদয় স্পর্শকারী বয়ান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment