“কখনও ট্রফি জিততে পারবে না..” RCB’র শোচনীয় অবস্থা দেখে বেফাঁস মন্তব্য করলেন প্রাক্তন ইংলিশ ক্যাপ্টেন !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

RCB: IPL 2024 শুরু হয়েছে। মৌসুমের ১১টি ম্যাচ খেলা হয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, আইপিএলের অন্যতম প্রিয় দল, এখন পর্যন্ত 3টি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা 2 ম্যাচে পরাজয়ের মুখোমুখি হয়েছে। শেষ ম্যাচে KKR-এর কাছে শোচনীয় পরাজয়ের মুখে পড়ে আরসিবি দল। RCB-র এই পরাজয়ের পরে, ক্রিকেট কিংবদন্তি বিরাট কোহলির (Virat Kohli) দল নিয়ে বড় দাবি করেছেন এবং এমনকি বলেছেন যে এই দল কখনই চ্যাম্পিয়ন হতে পারে না।
20240328 125058, Rcb, “কখনও ট্রফি জিততে পারবে না..” Rcb'র শোচনীয় অবস্থা দেখে বেফাঁস মন্তব্য করলেন প্রাক্তন ইংলিশ ক্যাপ্টেন !!

Michael Vaughan
Michael Vaughan

IPL 2024 এর শুরুটা RCB দলের জন্য বিশেষ কিছু ছিল না। চলতি মৌসুমের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে যেতে হয়েছে তাদের। নিজেদের তৃতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে বাজেভাবে পরাজিত হয় তারা। এখন তার পারফরম্যান্সের পরে, ইংল্যান্ডের কিংবদন্তি মাইকেল ভন (Michael Vaughan) বিশ্বাস করেন যে RCB দল কখনই চ্যাম্পিয়ন হতে পারে না। কলকাতার বিপক্ষে ম্যাচ হারার পর মাইকেল তার প্রাক্তনকে নিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘এই বোলিং আক্রমণে আরসিবির পক্ষে আইপিএল জেতা অসম্ভব।’

Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

IPL-এর ইতিহাসে এখন পর্যন্ত RCB দল একবারও শিরোপা জিততে পারেনি। এখন পর্যন্ত আইপিএলে, RCB 16 মৌসুমে 8 বার প্লে অফে জায়গা করে নিয়েছে এবং 3 বার ফাইনাল খেলেছে। কিন্তু এই সময়ে একবারও ট্রফি জিততে পারেনি দলটি। এই দলে শুরু থেকেই অনেক বড় খেলোয়াড় আছে। আমরা আপনাকে বলি যে RCB দলের সবচেয়ে বড় মুখ হলেন বিরাট কোহলি (Virat Kohli)যিনি 2008 সাল থেকে দলের হয়ে খেলছেন। তিনি RCB-র অধিনায়কত্বও করেছেন কিন্তু দল আইপিএল ট্রফি জিততে পারেনি।

20240328 125058, Rcb, “কখনও ট্রফি জিততে পারবে না..” Rcb'র শোচনীয় অবস্থা দেখে বেফাঁস মন্তব্য করলেন প্রাক্তন ইংলিশ ক্যাপ্টেন !!

Google, Rcb, “কখনও ট্রফি জিততে পারবে না..” Rcb'র শোচনীয় অবস্থা দেখে বেফাঁস মন্তব্য করলেন প্রাক্তন ইংলিশ ক্যাপ্টেন !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

RCB ভক্তদের জন্য দুঃসংবাদ, IPL 2024-এর পর ক্রিকেটকে বিদায় জানাবেন এই ক্রিকেটার !!

Leave a Comment