আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

খুব শীঘ্রই ভালো খবর পেতে চলেছেন মায়াঙ্ক যাদব, তরুণ খেলোয়াড়কে প্রস্তুত করবে BCCI !!

Mayank Yadav: IPL-এর ১৭ বছরের ইতিহাসে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অনেক প্রতিভাবান খেলোয়াড়কে সারা বিশ্বের সামনে উজ্জ্বল হওয়ার সুযোগ দিয়েছে। এই মৌসুমেও অনেক নতুন খেলোয়াড় এসেছে। ...

Published on:

Mayank Yadav: IPL-এর ১৭ বছরের ইতিহাসে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অনেক প্রতিভাবান খেলোয়াড়কে সারা বিশ্বের সামনে উজ্জ্বল হওয়ার সুযোগ দিয়েছে। এই মৌসুমেও অনেক নতুন খেলোয়াড় এসেছে। তাদের একজন মায়াঙ্ক যাদব (Mayank Yadav)। লখনউ সুপার জায়ান্টসের হয়ে এই মৌসুমে তিনি অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিশেষ করে ঘণ্টায় ১৫০ কিলোমিটারের বেশি গতির তার বল সবার দৃষ্টি আকর্ষণ করেছে। ভারতে খুব কম খেলোয়াড়ই আছে যারা এত দ্রুত গতিতে বোলিং করেছে। এমন পরিস্থিতিতে শীঘ্রই মায়াঙ্ক যাদবকে (Mayank Yadav) নিয়ে বড় ঘোষণা করতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড।

লখনউ সুপার জায়ান্টস ফাস্ট বোলার মায়াঙ্ক যাদব তার দ্রুত গতিতে সবাইকে মুগ্ধ করতে পারে, তবে তার চোট ভক্তদের হৃৎস্পন্দনও বাড়িয়ে দিয়েছে। ৭ এপ্রিল গুজরাট টাইটানসের বিপক্ষে ম্যাচের পর চোট পান তিনি। এরপর প্রায় ৩ সপ্তাহ কোনো ম্যাচ খেলেননি তিনি।

একই সময়ে, তিনি মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে প্রত্যাবর্তন করেছিলেন, কিন্তু হাতে ব্যথার অভিযোগ করায় তাকে ম্যাচের মাঝখানে মাঠ ছাড়তে হয়েছিল। এভাবে বারবার চোট পাওয়া ভারতীয় ক্রিকেটের দৃষ্টিকোণ থেকে ভালো নয়। এই কারণেই মায়াঙ্ক যাদবকে নজরদারিতে রাখতে চায় BCCI।

Mayank Yadav
Mayank Yadav

আসলে, ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি সূত্র সংবাদ সংস্থা PTI-কে জানিয়েছে যে মায়াঙ্ক যাদবকে শীঘ্রই একটি ‘ফাস্ট বোলিং চুক্তি’ হস্তান্তর করা হবে। BCCI-তে যোগ দেওয়ার পর মায়াঙ্কের পারফরম্যান্স পর্যবেক্ষণ করা যাবে। আমরা আপনাকে বলি যে বর্তমানে বোলিং চুক্তি রয়েছে বিদথ কাওয়ারাপ্পা, উমরান মালিক, যশ দয়াল, বিজয় কুমার এবং আকাশদীপের সাথে।

এই চুক্তির পর মায়াঙ্ক যাদব জাতীয় ক্রিকেট একাডেমিতে নিজেকে উন্নত করার সুযোগ পাবেন। তিনি মেডিকেল টিম ও ক্রীড়া বিজ্ঞান দলের তত্ত্বাবধানে প্রস্তুতি নেবেন। ২২ বছর বয়সী মায়াঙ্ক যাদব IPL 2024-এ খেলা ৪ ম্যাচে ১২.১৪ গড়ে ৭ উইকেট নিয়েছেন। তার সেরা পারফরম্যান্স ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে, যখন তিনি মাত্র ১৪ রান দিয়ে ৩ উইকেট নিয়েছিলেন।

IPL ছাড়াও মায়াঙ্ক ঘরোয়া ক্রিকেটে দিল্লির হয়ে খেলেন। যেখানে তিনি ১৪ টি লিস্ট এ ম্যাচে ১৯ উইকেট এবং একমাত্র প্রথম শ্রেণীর ম্যাচে ২ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.