আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “হার্দিক, বিরাটদের থেকে ভাল…” বিশ্বকাপ স্কোয়াড দেখে মেজাজ হারালেন কাইফ, করলেন বেফাঁস মন্তব্য !!

T20 World Cup 2024: গত মঙ্গলবার, BCCI ২০২৪ সালের ২ জুন থেকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে খেলার জন্য ১৫-সদস্যের টিম ইন্ডিয়া ঘোষণা করেছে। নির্বাচকরা রোহিত ...

Updated on:

T20 World Cup 2024: গত মঙ্গলবার, BCCI ২০২৪ সালের ২ জুন থেকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে খেলার জন্য ১৫-সদস্যের টিম ইন্ডিয়া ঘোষণা করেছে। নির্বাচকরা রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়ক এবং হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) দলের সহ-অধিনায়ক নিয়োগ করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

হার্দিকের (Hardik Pandya) দলে নির্বাচন এবং তাকে সহ-অধিনায়ক করা নিয়ে প্রশ্ন তুলছেন ভক্ত ও কিছু ক্রিকেট বিশেষজ্ঞ। যাইহোক, এখন প্রাক্তন টিম ইন্ডিয়ার খেলোয়াড় মোহাম্মদ কাইফ (Mohammed Kaif) একটি বড় বিবৃতি দিয়েছেন এবং হার্দিক পান্ডিয়াকে বিরাট কোহলি (Virat Kohli) এবং সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) চেয়ে ভাল খেলোয়াড় বলেছেন।

স্টার স্পোর্টসের সাথে কথা বলার সময়, মোহাম্মদ কাইফ বলেছিলেন যে হার্দিক পান্ডিয়া ICC টুর্নামেন্টে ভারতের জন্য খুব গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং তার এককভাবে ম্যাচ জেতার ক্ষমতা রয়েছে। শুধু তাই নয়, তিনি হার্দিককে বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদবের থেকেও ভালো খেলোয়াড় বলেছেন।

কাইফ বললেন, “আমি হার্দিক পান্ডিয়াকে ICC টুর্নামেন্টে সবচেয়ে প্রভাবশালী ম্যাচ জয়ী বলে মনে করি। এমনকি বিরাট কোহলি ও সূর্যকুমার যাদবকেও পেছনে ফেলেছেন তিনি। ভারত বনাম পাকিস্তান ম্যাচের কথা মনে করুন। মেলবোর্নে, বিরাট কোহলি ৮২ রান করেছিলেন, কিন্তু এটি হার্দিক পান্ডিয়া ছিলেন যিনি গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন, ৮০ রানের জুটি ভাগাভাগি করেছিলেন এবং তিনটি উইকেটও নিয়েছিলেন।

Hardik Pandya, T20 World Cup 2024
Hardik Pandya

তিনি আরও বলেছেন, “এশিয়া কাপ 2023-এ পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন, হার্দিক পান্ড্য মোহাম্মদ নওয়াজের বিপক্ষে চূড়ান্ত ওভারে তার ফিনিশিং ক্ষমতা প্রদর্শন করেছিলেন। দীনেশ কার্তিক ও রবীন্দ্র জাদেজাকে আউট করার পর ভারতীয় ইনিংসের দায়িত্ব নেন তিনি।” ৪৩ বছর বয়সী মোহাম্মদ কাইফও ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য নির্বাচিত ভারতীয় স্কোয়াড সম্পর্কে তার প্রতিক্রিয়া দিয়েছেন এবং এটিকে ১০০ শতাংশ ভারসাম্যপূর্ণ বলে বর্ণনা করেছেন।

তারা বলেছিল, “১০০% এটা খুবই ভারসাম্যপূর্ণ দল। তবে এটা যে IPL নয় সেটাও বোঝা জরুরি। আইপিএলে, আপনার ১৪ টি লিগ ম্যাচ আছে, যদি আপনি একটি ম্যাচ হারেন, আপনি সবসময় ফিরে আসতে পারেন এবং ট্রফি জিততে পারেন। কিন্তু বিশ্বকাপের ফরম্যাট ভিন্ন। শুরুতে আপনি দুর্বল দলের মুখোমুখি হন এবং তারপর সেমিফাইনালে আপনি পাকিস্তান বা ইংল্যান্ডের মতো শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে খেলতে পারেন। ট্রফি জিততে হলে আপনাকে দুটি গুরুত্বপূর্ণ ম্যাচ (সেমিফাইনাল ও ফাইনাল) জিততে হবে।”

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে কাছের বন্ধুদের জায়গা দিয়েছেন রোহিত-আগরকার, বড় রহস্য উন্মোচন করলেন শ্রীকান্ত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.