আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে কাছের বন্ধুদের জায়গা দিয়েছেন রোহিত-আগরকার, বড় রহস্য উন্মোচন করলেন শ্রীকান্ত !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার নির্বাচকরা ২ জুন থেকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এর জন্য রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ১৫-সদস্যের ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছে। এদিকে, ভারতীয় দলের তরুণ খেলোয়াড়রা যারা IPL 2024-এ দুর্দান্ত পারফর্ম করছে তারা মেগা ইভেন্টের স্কোয়াডে জায়গা পায়নি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এটি দেখার পরে, প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় এবং ভারতীয় দলের প্রাক্তন নির্বাচক টিম ইন্ডিয়ার নির্বাচকদের প্রচুর সমালোচনা করেছিলেন। যা নিয়ে তুমুল আলোচনা হচ্ছে ভক্তদের মধ্যে।

টিম ইন্ডিয়ার প্রাক্তন নির্বাচক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান কৃষ্ণমাচারী শ্রীকান্ত (Krishnamachari Srikkanth) আসন্ন T-20 বিশ্বকাপ 2024-এর জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডে IPL 2024-এ দুর্দান্ত পারফরম্যান্সকারী খেলোয়াড়দের বাছাই করার পরামর্শ দিয়েছেন।

Ruturaj Gaikwad, T20 World Cup 2024
Ruturaj Gaikwad

তার অনুপস্থিতির কারণে, দলের নির্বাচকদের সমালোচনা করা হয়েছে। তার মতে, চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ গায়কওয়াড় (Ruturaj Gaikwad) , যিনি IPL 2024-এ ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, তার টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পাওয়া উচিত ছিল।

প্রাক্তন নির্বাচক কৃষ্ণমাচারী শ্রীকান্ত, তার ইউটিউব চ্যানেলে, ঋতুরাজ গায়কওয়াদের T-20 বিশ্বকাপ 2024 দলে নির্বাচিত না হওয়ার জন্য দলের নির্বাচকদের সমালোচনা করেছিলেন এবং রিজার্ভ খেলোয়াড়দের মধ্যে শুভমান গিলকে (Shubman Gill) অন্তর্ভুক্ত করেছিলেন।

তাঁর মতে, গিলের পরিবর্তে ঋতুরাজ গায়কওয়াড়কে (Ruturaj Gaikwad) দলে অন্তর্ভুক্ত করা উচিত ছিল। IPL-এর চলতি আসরে শুভমান গিলের থেকে ভালো পারফর্ম করেছেন রুতুরাজ গায়কওয়াড়।

আরও পড়ুন। T20 World Cup 2024: “আমরা বাজি আর মিষ্টি…” বিশ্বকাপ দল থেকে বাদ রিংকু, শোকে ভেঙে পড়েছেন বাবা-মা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.