IPL 2024: “ওরাই বুঝে নেবে…” এই ৩ প্লেয়ারের উপর ভরসা রাখছেন গৌতম গম্ভীর, নিলামের পরেই করলেন বেফাঁস মন্তব্য !!

Kolkata Knight Riders : IPL অকশনের অনেক আগেই মাস্টারস্ট্রোক দিয়েছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। দু’বার আইপিএল জয়ী অধিনায়ক গৌতম গম্ভীরকে (Gautam Gambhir)মেন্টর হিসাবে দলে নিয়ে এসেছে শাহরুখ খান-জুহি চাওলার দল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আর মেন্টর হিসাবে অকশন পর্ব মিটতেই আশার কথা শোনালেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। বললেন,“আমাদের দল এখন খুব ভালো। কলকাতার মানুষদের গর্ব করার মতো মুহূর্ত উপহার দিতে আমরা তৈরি।”

Kkr
Kkr

মেন্টর হিসাবে এসেই মণীশ পাণ্ডেকে (Manish Pandey) ফিরিয়েছেন গম্ভীর। অকশনের পর গম্ভীর বলেছেন,“আমরা অভিজ্ঞতাও খুঁজছিলাম। মণীশ পাণ্ডে এমন এক ক্রিকেটার, যে আমাদের হয়ে ভাল খেলেছে। ওর কাছে এটা গর্ব করার মতো মুহূর্ত। একই পরিবেশ, একই মাঠে খেলার সুযোগ পাবে। ওর দক্ষতা আছে। প্রতিভা আছে। হয়তো সেরা বছরটা এখানেই কাটাবে। মণীশ পাণ্ডের সেরাটা আমরা দেখতে পাব। দারুণ ফিল্ডারও। মণীশ পাণ্ডের মতো ক্রিকেটার দলে এলে শক্তি আরও বাড়ে।”

Manish Pandey And Mitchell Starc, Kkr
Manish Pandey And Mitchell Starc

এছাড়া আফগান স্পিনার মুজিব উর রহমানকে কিনেছে কলকাতা। গৌতমের কথায়,“ভেবে দেখুন সুনীল নারাইন, মুজিব ও বরুণ চক্রবর্তী একসঙ্গে খেলছে। এক ম্যাচে ১২ ওভার বল করছে। স্পিন বোলিংয়ের কী মান হবে ভাবুন।” এর সাথে তিনি বলেন, “মণীশ অভিজ্ঞ। পাশাপাশি সাকারিয়াকে পেয়েছি। ভারতীয় উইকেটকিপার কেএস ভরতকে পেয়েছি। দলের সব দিকেই বৈচিত্র যোগ হয়েছে। ভারসাম্য বেড়েছে। সেই সঙ্গে মিচেল স্টার্কের মতো একজনকে পেয়েছি। যে X-ফ্যাক্টর হতে পারে। এছাড়া গাসকে পেয়েছি, যার বলের গতি স্টার্কের মতোই।”

কেকেআরে ফেরার অনুভূতি সম্পর্কে গম্ভীর বলেছেন,“কেকেআর আমার কাছে শুধু একটা ফ্র্যাঞ্চাইজি নয়, শুধু একটা শহর নয়, অনেকটা আবেগ। সাত বছর খেলেছি। নেতৃত্ব দিয়েছি। যা ভালবাসা পেয়েছি, তা ফিরিয়ে দেওয়ার পালা। কলকাতা থেকে যে সমর্থন ও ভালবাসা পেয়েছি, সেটা ফিরিয়ে দিতে চাই।”

IPL 2024: “কেউ পাত্তা দেয় না…” গুজরাট টাইটান্স ছাড়ায় হার্দিক পান্ডিয়াকে খোঁচা দিলেন শামি !!

Leave a Comment