IPL 2024: “২০ কোটির যোগ্য না…” প্যাট কামিন্স’এর স্যালারি শুনেই মেজাজ হারালেন কুম্বলে, করলেন বিস্ফোরক মন্তব্য !!

IPL 2024: বিজয়ী বিডের সাথে, কামিন্স আইপিএলের ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ ক্রয় হয়ে ওঠেন কিন্তু শীঘ্রই, স্বদেশী মিচেল স্টার্ক তাঁকে ছাড়িয়ে যান। স্টার্ক 24.75 কোটি টাকার একটি নতুন সর্বকালের আইপিএল বিডের রেকর্ড অর্জন করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ভারতের প্রাক্তন অধিনায়ক অনিল কুম্বলে বিশ্বাস করেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স তার নেতৃত্বের দক্ষতার জন্য আইপিএল অকশনে অপ্রত্যাশিতভাবে 20.50 কোটি টাকার বিশাল মূল্য পেয়েছেন। প্যাট কামিন্স, অস্ট্রেলিয়ার একজন ফাস্ট বোলিং অলরাউন্ডার। 2024 মরসুমের আগে আইপিএল মিনি অকশনে মুম্বাই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংসের সাথে একটি তীব্র বিডিং যুদ্ধের পরে SRH দ্বারা 20.50 কোটি টাকায় ছিনিয়ে নেওয়া হয়েছে।

Pat Cummins, Ipl 2024
Pat Cummins

ভারতের প্রাক্তন কোচ ও ক্রিকেটার অনিল কুম্বলে বলেছেন, “এটি সত্যিই একটি উচ্চ মূল্য। 20 কোটি টাকা প্রত্যাশিত ছিল না। আমরা জানতাম যে তিনি আরও বেশি দামে যাবেন কিন্তু 20 কোটি টাকা, এটি একটি রেকর্ড তৈরি করেছে,”। তিনি বলেছেন,“SRH সম্ভবত একজন অধিনায়ক খুঁজছে এবং সেই কারণেই আমরা তাঁকে দলে আসার জন্য মরিয়া দেখতে পাচ্ছি।”

“আরসিবিও সম্ভবত দীর্ঘমেয়াদী অধিনায়কের দিকে তাকিয়ে ছিল। প্যাট কামিন্সের জন্য শুভকামনা। তিনটি ট্রফি, তবে এটি সম্ভবত কেকের উপর আইসিং লাগাবে।” ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইয়ন মরগান (Eoin Morgan)মনে করেন অস্ট্রেলিয়ান জাতীয় দলের ক্যাপ্টেন হিসাবে কামিন্স তার সাম্প্রতিক সাফল্যের জন্য এই পরিমাণ আঁকিয়েছেন।

Pat Cummins, Ipl 2024
Pat Cummins

মরগান বলেছেন,”প্যাট কামিন্স এমন একজন প্লেয়ার যিনি গত দেড় বছর ধরে অস্ট্রেলিয়ার নেতৃত্ব দিয়েছিলেন এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জয়ী দলের একজন বোলার হিসেবে, ইংলিশ গ্রীষ্মে ইংল্যান্ডে অ্যাশেজ ধরে রেখেছিলেন এবং নেতৃত্ব দিয়েছিলেন। তার সাথে অস্ট্রেলিয়ার ওয়ানডে দলকে আরেকটি ওয়ানডে বিশ্বকাপ জিতিয়েছেন।”

“সুতরাং, সাম্প্রতিক ফর্ম এবং আত্মবিশ্বাস একটি বিশাল অবদানকারী ফ্যাক্টর। এটি একটি চাহিদা-সরবরাহের সমস্যাও বটে। বেশ কয়েকটি দল নেতৃত্বের ভূমিকা শুধু অধিনায়ক হিসেবেই নয়, চেঞ্জিং রুমেও পূরণ করার জন্য ক্যাপ্টেন খুঁজছে। তাই প্যাট কামিন্স তার মূল্যকে পুঙ্খানুপুঙ্খভাবে সমর্থন করে।”

IPL 2024: “কেউ পাত্তা দেয় না…” গুজরাট টাইটান্স ছাড়ায় হার্দিক পান্ডিয়াকে খোঁচা দিলেন শামি !!

Leave a Comment