আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ খেলবে টিম ইন্ডিয়া, BCCI করলো দল ঘোষণা !!

BCCI: আগামী বছর অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ হবে দক্ষিণ আফ্রিকায়। তার আগে ত্রিদেশীয় সিরিজ খেলবে ভারতীয় দল। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) এই ঘোষণা করেছে। প্যানেল ভারতীয় ...

Published on:

BCCI: আগামী বছর অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ হবে দক্ষিণ আফ্রিকায়। তার আগে ত্রিদেশীয় সিরিজ খেলবে ভারতীয় দল। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) এই ঘোষণা করেছে। প্যানেল ভারতীয় সময়সূচী এবং দলও ঘোষণা করেছে। ট্রায়াথলনটি জোহানেসবার্গে অনুষ্ঠিত হবে এবং ভারত, দক্ষিণ আফ্রিকা এবং আফগানিস্তানের দল দুবার প্রতিদ্বন্দ্বিতা করবে। ভারতীয় U19 জাতীয় দল 29 ডিসেম্বর থেকে তাদের কার্যক্রম শুরু করবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারত অনূর্ধ্ব-১৯ জাতীয় দল ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচ খেলবে ২৯ ডিসেম্বর আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের বিপক্ষে, এরপর ২ জানুয়ারি দক্ষিণ আফ্রিকা অনূর্ধ্ব-১৯ জাতীয় দল। তৃতীয় খেলাটি অনুষ্ঠিত হবে ৪ঠা জানুয়ারি আফগানিস্তানের বিপক্ষে এবং ৬ই জানুয়ারি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। এই সিরিজের শেষ পর্বটি 10শে জানুয়ারি অনুষ্ঠিত হবে। বিসিসিআই (BCCI) 15 সদস্যের দল ঘোষণা করেছে, যার মধ্যে তিনটি বিকল্প এবং চারজন সংরক্ষিত খেলোয়াড় রয়েছে।

IPL 2024: “২০ কোটির যোগ্য না…” প্যাট কামিন্স’এর স্যালারি শুনেই মেজাজ হারালেন কুম্বলে, করলেন বিস্ফোরক মন্তব্য !!

Indian U-19 Team, Bcci
Indian U-19 Team | Twitter

দক্ষিণ আফ্রিকার ব্লুমফন্টেইনে ১৯ জানুয়ারি থেকে শুরু হবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। বাংলাদেশ, আয়ারল্যান্ড ও আমেরিকার সঙ্গে গ্রুপ এ-তে রাখা হয়েছে ভারতকে। ২০ জানুয়ারি বাংলাদেশের বিপক্ষে অভিযান শুরু করবে দলটি। উদয় সাহারান বিশ্বকাপ ও ত্রিদেশীয় সিরিজ দুটিতেই দলের নেতৃত্ব দিয়েছেন।

BCCI ঘোষণা করলো ভারতের অনূর্ধ্ব ১৯ দল-

আরশিন কুলকার্নি, আদর্শ সিংহ, রুদ্র ময়ূর পটেল, সচিন ধস, প্রিয়াংশু মোলিয়া, মুশির খান, উদয় সাহারান (অধিনায়ক), আরাভেলি অবনীশ রাও (উইকেটরক্ষক), সৌমি কুমার পান্ডে (সহ-অধিনায়ক), মুরুগান অভিষেক, ইন্নেশ মহাজন (উইকেটরক্ষক), ধানুশ গৌড়া, আরাধ্য শুক্ল, রাজ লিম্বানি এবং নমন তিওয়ারি।

ত্রিদেশীয় সিরিজের জন্য স্ট্যান্ডবাই খেলোয়াড়: প্রেম দেওকার, আনশ গোসাই, মোহাম্মদ আমান।

ব্যাকআপ প্লেয়ার: দিগ্বিজয় পাতিল, জয়ন্ত গোয়াত, পি ভিগনেশ, কিরণ চোরমলে।

IPL 2024: ১৮ মাস আগে ছিলেন মালী, আশিস নেহেরার কৃপায় হয়ে উঠেছেন কোটিপতি !!

About Author

Leave a Comment

2.