আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL চলাকালীন ভারতীয় দল থেকে অবসর নিলেন এই কিংবদন্তি প্লেয়ার, ১৯ বছরের ক্যারিয়ারের ঘটলো অবসান !!

Updated on:

WhatsApp Group Join Now

বর্তমানে, ভারতের ক্রীড়া অনুরাগীদের চোখ IPL 2024 এর উপর স্থির। যেখানে প্রতিদিনই দেখা যাচ্ছে দারুণ প্রতিযোগিতা। ২৬ মে অনুষ্ঠিতব্য ফাইনাল ম্যাচ দিয়ে বর্তমান সংস্করণ শেষ হবে। এর শীঘ্রই, ভারতীয় দল আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T-20 বিশ্বকাপ 2024-এর জন্য আমেরিকা রওনা হবে। এদিকে, আন্তর্জাতিক ক্রীড়া থেকে অবসর নিয়ে ভারতীয় ক্রীড়া অনুরাগীদের দুঃখ দিয়েছেন একজন অভিজ্ঞ ভারতীয় খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যেমনটি আমরা বলেছিলাম যে ভারতের ক্রীড়া অনুরাগীরা IPL 2024 উপভোগ করছেন এবং দুর্দান্ত ক্রিকেট উপভোগ করছেন। ভারতীয় ফুটবল দলের অধিনায়ক, অভিজ্ঞ সুনীল ছেত্রী (Sunil Chhetri) , যিনি ভারতের সবচেয়ে বিখ্যাত খেলা ক্রিকেটের মধ্যে ভারতীয় ফুটবলে প্রশংসনীয় অবদান রেখেছেন, তিনি অবসরের ঘোষণা দিয়েছেন।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ একটি ভিডিও পোস্ট করে তিনি বলেছেন যে বিশ্বকাপ বাছাইয়ের জন্য কুয়েতের বিপক্ষে যে ম্যাচটি হবে সেটিই হবে তার শেষ ম্যাচ। তার অবসরের খবর শুনে ভক্তরা সম্পূর্ণ হতবাক এবং এই খবর শোনার পর দুঃখিত।

Sunil Chhetri , Ipl
Sunil Chhetri

এই ভারতীয় ক্রীড়াপ্রেমীরা IPL 2024 দেখে ক্রিকেট উপভোগ করছিলেন, এদিকে ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী (Sunil Chhetri) অবসর নিয়ে ভক্তদের দুঃখিত করেছেন। অবসরের খবর শোনার পর সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করছেন ভক্তরা।

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী আর্জেন্টিনার লিওনেল মেসি (Lionel Messi) এবং পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদোর (Christiano Ronaldo) পরে সক্রিয় খেলোয়াড়দের মধ্যে সর্বোচ্চ আন্তর্জাতিক গোলদাতা।

তিনি ২০০৫ সালে ভারতের হয়ে আন্তর্জাতিক ফুটবলে আত্মপ্রকাশ করেন এবং ১৯ বছর ধরে ভারতীয় দলের হয়ে অবদান রাখতে থাকেন। অবশেষে তিনি তার ১৯ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের সমাপ্তি ঘোষণা করেছেন।

আরও পড়ুন। IPL 2024: রোহিত শর্মা সহ এই ৩ প্লেয়ার আজ MI’এর জার্সিতে খেলতে চলেছেন তাদের শেষ ম্যাচ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.