আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “এর পর মনে রেখো…” সঞ্জু স্যামসনকে সতর্ক করলেন গৌতম গম্ভীর, সব পরিস্থিতিতেই দেখাতে হবে পারফরম্যান্স !!

Published on:

WhatsApp Group Join Now

Sanju Samson: IPL 2024 এর পরে, ২ জুন থেকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ICC T-20 বিশ্বকাপ 2024 খেলা হবে। এই মেগা ইভেন্ট জিতে ICC ট্রফি জেতার জন্য ভারতীয় ভক্তদের ১১ বছরের অপেক্ষার অবসান ঘটানোর সর্বোচ্চ চেষ্টা করবে টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অজিত আগরকারের (Ajit Agarkar) নেতৃত্বে নির্বাচক কমিটি আসন্ন T20 বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দলে সঞ্জু স্যামসনকেও (Sanju Samson) অন্তর্ভুক্ত করেছে, যিনি IPL 2024-এ ভাল পারফরম্যান্স দেখাচ্ছেন। কিন্তু সঞ্জুর (Sanju Samson) জন্য সতর্কবার্তা জারি করতে গিয়ে বড়সড় বিবৃতি দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর (Gautam Gambhir) ।

স্পোর্টসকিডার সাথে কথা বলার সময় গৌতম গম্ভীর (Gautam Gambhir) বলেছিলেন যে সঞ্জু স্যামসনের আন্তর্জাতিক ক্রিকেটে যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে। এছাড়া IPL-এও দারুণ ফর্মে রয়েছেন তিনি। এমন পরিস্থিতিতে আসন্ন T-20 বিশ্বকাপে ভালো পারফরম্যান্স দেখাতে হবে সঞ্জুকে।

Sanju Samson
Sanju Samson

গম্ভীর বললেন, “এখন যেহেতু আপনি টিম ইন্ডিয়ার বিশ্বকাপ দলে নির্বাচিত হয়েছেন, আপনাকে এখন ম্যাচ জেতানো ইনিংস খেলতে হবে। আপনার আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা আছে। আপনি নতুন খেলোয়াড় নন তাই আপনাকে আরও অপেক্ষা করতে হবে। আপনি ইতিমধ্যে অনেক আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন। আপনি IPL-এও ভালো করেছেন। এমতাবস্থায়, এখন আপনাকে দেখাতে হবে আপনার মধ্যে কতটা শক্তি আছে। পুরো পৃথিবী তোমাকে দেখতে যাচ্ছে।”

রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন IPL 2024-এ দুর্দান্ত ফর্মে রয়েছেন। তিনি এই মৌসুমে খেলা ১৩ ম্যাচে ৫৬.০০ এর দুর্দান্ত গড় এবং ১৫৬.৫২ এর দুর্দান্ত স্ট্রাইক রেটে ৫০৪ রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে ৫টি হাফ সেঞ্চুরিও করেছেন।

অধিনায়কত্বের পাশাপাশি, গোলাপী জার্সি দলকে প্লে অফে পৌঁছানোর ক্ষেত্রে ব্যাটসম্যান হিসাবে সঞ্জু একটি বড় অবদান রেখেছেন। এমন পরিস্থিতিতে, এখন গৌতম গম্ভীর সহ সমস্ত ভারতীয় ভক্তরা আশা করছেন যে সঞ্জু স্যামসন 2024 সালের T-20 বিশ্বকাপেও দুর্দান্ত পারফর্ম করবেন।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.