আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: IPL-এর পর এবার এই লিগে নিজের কৃতিত্ব দেখাবেন SRH ব্যাটসম্যান নীতীশ কুমার রেড্ডি, এক মৌসুমের জন্য পাবেন লাখ লাখ টাকা !!

Published on:

WhatsApp Group Join Now

Nitish Kumar Reddy: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম মরসুমে সানরাইজার্স হায়দ্রাবাদের পারফরম্যান্স বেশ চমৎকার হয়েছে। প্লে অফে জায়গা পাওয়ার শক্তিশালী দাবীদার তারা। অরেঞ্জ আর্মির সাফল্যে তাদের অলরাউন্ডার নীতিশ কুমার রেড্ডির (Nitish Kumar Reddy) একটি বড় অবদান ছিল, যারা এই মৌসুমে খুব ভালো পারফরম্যান্স দেখিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

SRH-এর জন্য ভাল পারফরম্যান্স দেখানোর পরে, এখন নীতীশকে অন্য লিগেও খেলার জন্য নির্বাচিত করা হয়েছে। শুধু তাই নয়, এতে খেলার জন্য তাদের মোটা অঙ্কের ম্যাচ ফিও দেওয়া হচ্ছে। IPL 2024 এখন শেষ পর্যায়ে। রবিবার লিগ পর্বের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে, যেখানে ফাইনাল লড়াই অনুষ্ঠিত হবে ২৬ মে।

এরপর ৩০ মে থেকে শুরু হতে যাচ্ছে অন্ধ্র প্রিমিয়ার লিগের তৃতীয় আসর। IPL-এ সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আলোড়ন সৃষ্টিকারী নীতীশ কুমার রেড্ডিকেও এই লিগে অ্যাকশন মোডে দেখা যাবে। তিনি নিলামে অংশ নিয়েছিলেন, যেখানে তিনি প্রমাণ করেছিলেন সবচেয়ে দামি খেলোয়াড়।

Nitish Kumar Reddy
Nitish Kumar Reddy

অন্ধ্র প্রিমিয়ার লিগের তৃতীয় আসরের নিলামে সবচেয়ে দামি খেলোয়াড় হিসেবে প্রমাণিত হলেন নীতিশ কুমার রেড্ডি। মারলিগোদাবরী টাইটানস দল তাকে তাদের অংশ করতে ১৫.৬ লক্ষ টাকা খরচ করেছে। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলার জন্য নীতীশ ২০ লক্ষ টাকা পান। হায়দরাবাদ তাকে IPL ২০২৩ নিলামে অন্তর্ভুক্ত করেছিল।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওও প্রকাশিত হয়েছে, যাতে নিলামে উচ্চ মূল্য পেয়ে নীতীশকে খুশি দেখা যায়। ২০ বছর বয়সী নীতীশ কুমার রেড্ডির পারফরম্যান্স IPL 2024-এ খুব ভাল হয়েছে। তিনি ৯ ম্যাচে ৪৭.৮০ গড়ে এবং ১৫২.২৩ স্ট্রাইক রেটে ২৩৯ রান করেছেন, যার মধ্যে ২টি হাফ সেঞ্চুরিও রয়েছে।

শুধু তাই নয়, বোলিং করতে গিয়েও নিয়েছেন ৩ উইকেট। এটি লক্ষণীয় যে নীতীশ ২০২৩ সালে IPL-এ আত্মপ্রকাশ করেছিলেন, কিন্তু তারপরে তিনি ব্যাট করার সুযোগ পাননি এবং বোলিংয়েও তিনি ফ্লপ প্রমাণিত হয়েছিলেন।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.