আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: হার্দিকের পথ প্রদর্শন করছেন ক্রুনাল, আসন্ন আইপিএলে এন্ট্রি নিচ্ছেন মুম্বই ইন্ডিয়ান্সে !!

IPL 2024: পৃথিবীর সব থেকে বড় লিগ IPL-কে নিয়ে রোমাঞ্চ এখন থেকেই অনেকটা বেড়ে গেছে। সমর্থকরা এখন থেকে আইপিএল নিয়ে উত্তেজিত হয়ে আছে। ২০২৪-এ আইপিএল ...

Updated on:

IPL 2024: পৃথিবীর সব থেকে বড় লিগ IPL-কে নিয়ে রোমাঞ্চ এখন থেকেই অনেকটা বেড়ে গেছে। সমর্থকরা এখন থেকে আইপিএল নিয়ে উত্তেজিত হয়ে আছে। ২০২৪-এ আইপিএল এর ১৭ তম সংস্করণ শুরু হবে। কিছুদিন আগে দুবাইতে আইপিএল মিনি অকশন অনুষ্ঠিত হয়েছিল। বহু ফ্র্যাঞ্চাইজি নিজেদের পছন্দমতো প্লেয়ারদের কেনার জন্য ভরপুর বিড করেছিল। কিন্তু এসবের মধ্যে দিয়ে আইপিএল ২০২৪ (IPL 2024) এর আগে লখনও সুপারজায়েন্স এর পক্ষ থেকে একটা খারাপ খবর শোনা যাচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Krunal Pandya, Ipl 2024
Krunal Pandya

আসলে LSG-র অন্যতম সেরা অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya) এবার অন্য কোন দলে যেতে চলেছেন। দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএল ২০২৪ এর অক্সানের পর প্রত্যেক টিমের একটা পরিবর্তন দেখা দিয়েছে। এবার শুধু অপেক্ষা, আইপিএল ২০২৪-এর। যদিও লক্ষ্মৌ সুপার জায়েন্টসের পক্ষ থেকে একটা খবর শোনা যাচ্ছে। আসলে ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya) এবার LSG – র সঙ্গ ছাড়ছেন। আসলে সোশ্যাল মিডিয়া এই সমস্ত চর্চা হচ্ছে যে, ক্রুণাল পরের বছর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন।

Krunal Pandya, Ipl 2024
Krunal Pandya

আইপিএল ২০২৪-এ খেলোয়াড়দের ট্রেডিং চলাকালীন কিছুটা হুলস্থূল কান্ড বাঁধে যখন হার্দিক পান্ডিয়া গুজরাট টাইটানস ছেড়ে পুরানো দল মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দেন। আসলে মুম্বাই ইন্ডিয়ান্স ১৫ কোটি টাকার বিনিময়ে গুজরাট টাইটানস থেকে স্টার অলরাউন্ডার হার্দিককে কিনে নেয়। সূত্রানুসারে হার্দিক ক্যাপ্টেন্সির শর্তে এই দলে আবার ফিরে এসেছেন। কিন্তু এখন আবার সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে চর্চা শুরু হয়েছে যে হার্দিক হয়তো তার ভাই ক্রুনাল পান্ডিয়াকে মুম্বাই ইন্ডিয়ান্সে নিয়ে আসবেন। মিনি অকশনের পরের দিন থেকেই ট্রেডিং উইন্ডো চালু হয়ে গিয়েছে যা আইপিএল ২০২৪-এর আগের মাস পর্যন্ত খোলা থাকবে। এই অবস্থায় মুম্বাই ইন্ডিয়ান্স ক্রুনাল পান্ডিয়াকে নিজেদের দলে সামিল করতে পারে।

IPL 2024: জল্পনার ঘটলো অবসান, CSK’র জার্সিতে এন্ট্রি নিচ্ছেন ঋষভ পন্থ !!

About Author

Leave a Comment