আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

SA vs IND: টিম ইন্ডিয়ার এই ব্যাটসম্যান হঠাৎ করেই হয়ে উঠলেন সবথেকে বড় নায়ক, কোচও হয়ে উঠলেন তাঁর ব্যাটিংয়ের ভক্ত !!

SA vs IND: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনে ভারতের ব্যাটিং বিপর্যস্ত হয়েছে, কিন্তু KL রাহুলের অপরাজিত অর্ধশতকের জন্য, দিনের খেলা শেষে টিম ইন্ডিয়ার ...

Updated on:

SA vs IND: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনে ভারতের ব্যাটিং বিপর্যস্ত হয়েছে, কিন্তু KL রাহুলের অপরাজিত অর্ধশতকের জন্য, দিনের খেলা শেষে টিম ইন্ডিয়ার স্কোর 200 পেরিয়েছে৷ ম্যাচের পর ভারতীয় ব্যাটিং কোচ বিক্রম রাঠোর কেএল রাহুলের দুর্দান্ত ইনিংসের প্রশংসা করেন। আফ্রিকান পেস আক্রমণ সামলাতে প্রথম দিনেই অনেক লড়াই করতে হয়েছে ভারতীয় ব্যাটসম্যানদের। টপ অর্ডার তাড়াতাড়ি প্যাভিলিয়নে ফেরার পর ব্যাকফুটে ছিল টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogotএর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন | বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ খেলবে টিম ইন্ডিয়া, BCCI করলো দল ঘোষণা !!

100 রানের মধ্যেই পড়ে গিয়েছিল চার উইকেট। এরপর ক্রিজে আসেন কেএল রাহুল। তিনি এক প্রান্ত ধরে রেখেছিলেন। প্রথম দিনের খেলা শেষে রাহুল অপরাজিত ৭০ রান করেন। কেএল রাহুল তার ১০৫ বলের ইনিংসে ১০টি চার ও দুটি ছক্কা মেরেছেন। এমন পরিস্থিতিতে কেএল রাহুলকে টিম ইন্ডিয়ার সমস্যা সমাধানকারী বলে বর্ণনা করেছেন বিক্রম রাঠোর।

Kl Rahul,Sa Vs Ind
Kl Rahul | Twitter

বিক্রম রাঠোর বলেছেন, “আমি মনে করি তিনি অবশ্যই আমাদের জন্য সংকটের মানুষ। বেশিরভাগ সময়ই তিনি কঠিন পরিস্থিতিতে দলের পক্ষে দাঁড়ান। রাহুল এমন একজন খেলোয়াড় যে এই পরিস্থিতিগুলি সত্যিই ভালভাবে পরিচালনা করে। সে জানে ভালো বলে ডিফেন্ড করতে হয় আর খারাপ বলে রান করতে হয়।

পরিস্থিতি বিবেচনা করে ভারতকে কঠিন চ্যালেঞ্জ দিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকা। বিরাট কোহলি শ্রেয়াস আইয়ারের সঙ্গে ভালো জুটি গড়েন কিন্তু প্রোটিয়া দল একবার এই জুটি ভাঙতে সক্ষম হলে ব্যাটিংয়ের দায়িত্ব পুরোপুরি রাহুলের কাঁধে পড়ে।

কোচ রাঠোর বলেছেন, ব্যাটিংয়ের কন্ডিশন কঠিন ছিল। লাঞ্চ পর্যন্ত আমরা তিন উইকেট হারিয়েছিলাম এবং স্কোর ছিল মাত্র 91 রান। কোহলি ও আইয়ারের মধ্যে ভালো জুটি ছিল। কোচ বিশ্বাস করেন যে প্রাথমিক পতন সত্ত্বেও, দিনের খেলা শেষে ভারত একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে।

আরও পড়ুন | SA vs IND: সেঞ্চুরিয়ানে সেঞ্চুরি হাঁকিয়ে ইতিহাস গড়লেন KL রাহুল, ভাঙলেন কোহলির এই রেকর্ড !!

About Author

Leave a Comment

2.