AUS vs PAK: চোখের পলকে উড়ে গেল উইকেট, প্যাট কামিন্স’এর স্বপ্নের বলে প্যাভিলিয়নে ফিরলেন বাবর আজম, ভিডিও ভাইরাল !!

AUS vs PAK: অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে (AUS vs PAK) পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বিশেষ কিছু করতে পারেননি এবং মাত্র 1 রান করে চলে যান। অস্ট্রেলিয়ার বিশ্বজয়ী অধিনায়ক প্যাট কামিন্সের শিকার হন তিনি। বাবর আজমও বল দেখতে পারেননি এবং চোখের পলকে তার উইকেট ভেঙে যায়। এই সংক্রান্ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে চলমান সিরিজের এই দ্বিতীয় টেস্ট ম্যাচে পাকিস্তান অধিনায়ক শান মাসুদ অস্ট্রেলিয়াকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান। অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে 318 রান যোগ করে, যার পরে দ্বিতীয় দিনে স্টাম্পে 6 উইকেট হারিয়ে পাকিস্তান 194 রান করে। দিনের খেলা শেষে ২৯ রান করে খেলছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান। এর আগে মাত্র ১ রান করতে পারেন সাবেক অধিনায়ক বাবর আজম।

Babar Azam, Aus Vs Pak
Babar Azam | Twitter

পাকিস্তানের হয়ে ৪ নম্বরে আসা বাবর আজম মাত্র ৭ বল মোকাবেলা করে ব্যক্তিগত ১ রানে বোল্ড হন। ইনিংসের ৩৭তম ওভারের তৃতীয় বলে তাকে প্যাভিলিয়নের পথ দেখান প্যাট কামিন্স। বাবর এই বল বুঝতে না পেরে হতাশ হয়ে চলে যান।

এই ম্যাচে অস্ট্রেলিয়া তাদের প্রথম ইনিংসে 318 রান করে। ৩ নম্বরে ব্যাট করতে আসা মার্নাস লাবুসচেন সর্বোচ্চ ৬৯ রান যোগ করেন, যিনি ১৫৫ বল মোকাবেলা করেন এবং ৫টি চার মারেন। পাকিস্তানের হয়ে আমির জামাল ৩টি এবং শাহীন শাহ আফ্রিদি, মীর হামজা ও হাসান আলী ২টি করে উইকেট নেন।

রোহিতকে টপকে গেলেন বিরাট, হয়ে উঠলেন টিম ইন্ডিয়ার নতুন বাদশা !!

Leave a Comment