আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: কথা দিয়েও কথা রাখলেন না ধোনি, শেষমেষ নেহেরার দলে এন্ট্রি নিলেন রাঁচির ক্রিস গেইল !!

IPL 2024: মহেন্দ্র সিংহ ধোনি কথা দিয়েছিলেন, কেউ না কিনলেও এক ক্রিকেটারকে তিনি চেন্নাইয়ে নেবেন। কিন্তু সেই কথা রাখতে পারলেন না ধোনি। অন্য দল কিনল ...

Updated on:

IPL 2024: মহেন্দ্র সিংহ ধোনি কথা দিয়েছিলেন, কেউ না কিনলেও এক ক্রিকেটারকে তিনি চেন্নাইয়ে নেবেন। কিন্তু সেই কথা রাখতে পারলেন না ধোনি। অন্য দল কিনল সেই ক্রিকেটারকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সৌরভ গঙ্গোপাধ্যায় হওয়া হল না মহেন্দ্র সিংহ ধোনির। কথা দিয়ে কথা রেখেছেন সৌরভ। কুমার কুশাগ্রকে ৭ কোটি ২০ লক্ষ টাকায় কিনেছে দিল্লি ক্যাপিটালস। ধোনিও কথা দিয়েছিলেন নিজের শহরের ছেলে রবিন মিঞ্জকে কিনবেন। কিন্তু শেষ পর্যন্ত গুজরাত টাইটান্স কিনল তাঁকে। নিলামে চেন্নাই রবিনকে নিয়ে লড়াই করেনি।

IPL 2024: জল্পনার ঘটলো অবসান, CSK’র জার্সিতে এন্ট্রি নিচ্ছেন ঋষভ পন্থ !!

Ms Dhoni, Ipl 2024
Ms Dhoni

রবিনের বাবা ফ্রান্সিসকে ধোনি কথা দিয়েছিলেন। ছেলে দল পাওয়ার পরে সে কথা জানিয়েছেন ফ্রান্সিস। তিনি বলেন, ‘‘কয়েক দিন আগে বিমানবন্দরে ধোনির সঙ্গে দেখা হয়েছিল। উনি বলেছিলেন, ‘কোনও চিন্তা করবেন না। কেউ না নিলে আমরা (রবিনকে) নেব।’’’ কিন্তু সেটা হয়নি। রবিনের নাম ওঠে নিলামের শেষ দিকে। তত ক্ষণে চেন্নাই নিজেদের দল গুছিয়ে নিয়েছে। রবিনকে নিয়ে লড়াই চলছিল গুজরাত ও দিল্লির মধ্যে। চেন্নাই সেই লড়াইয়ে ঢোকেনি। ন্যূনতম মূল্য ২০ লক্ষ টাকা থেকে শেষ পর্যন্ত ৩ কোটি ৬০ লক্ষ টাকা দাম ওঠে রবিনের।

Asish Nehra , Ipl 2024
Asish Nehra

রবিনের বাবা ফ্রান্সিস সেনাবাহিনীতে ছিলেন। খেলাধুলোর জন্যই চাকরি পেয়েছিলেন তিনি। ছেলে রবিনেরও ছোট থেকে খেলায় ঝোঁক ছিল। কিন্তু তিনি ক্রিকেট খেলা শুরু করেন ধোনিকে দেখে। ধোনির মতোই ব্যাটারের পাশাপাশি উইকেটরক্ষকের দায়িত্ব পালন করেন রবিন।

রাঁচীর সনেট ক্রিকেট ক্লাবে অনুশীলন করেন রবিন। সেখানে তাঁর কোচ আসিফ হক জানিয়েছেন, সবাই রবিনকে ক্রিস গেইল বলে ডাকেন। আসিফ বলেন, ‘‘আমরা ওকে রাঁচীর গেল বলি। রবিন বাঁ হাতে ব্যাট করে। গেলের মতোই বিশাল বিশাল ছক্কা মারে। ২০০-এর বেশি স্ট্রাইক রেটে রান করে।’’ ধোনিকে আদর্শ করে খেলা শুরু রবিন ধোনির দলে জায়গা না পেলেও আইপিএলে ভাল খেলবেন বলে আশাবাদী আসিফ।

IPL 2024: হার্দিকের পথ প্রদর্শন করছেন ক্রুনাল, আসন্ন আইপিএলে এন্ট্রি নিচ্ছেন মুম্বই ইন্ডিয়ান্সে !!

About Author

Leave a Comment