আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shikhar Dhawan: প্রতারণার শিকার হলেন শিখর ধাওয়ান, শীঘ্রই নেবেন অবসর !!

Shikhar Dhawan: স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে ছেলে জোরাওয়ারের দেখা পাননি শিখর ধাওয়ান(Shikhar Dhawan)।ছেলের জন্মদিনে নিজেকে সামলাতে পারলেন না তিনি। কী করলেন ...

Updated on:

Shikhar Dhawan: স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে ছেলে জোরাওয়ারের দেখা পাননি শিখর ধাওয়ান(Shikhar Dhawan)।ছেলের জন্মদিনে নিজেকে সামলাতে পারলেন না তিনি। কী করলেন তিনি?বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

একটা সময়ে শিখর ধাওয়ানের সোসিয়াল মিডিয়ার পেজ ছেলের সঙ্গে ছবি বা ভিডিয়োতে ভরে থাকত। কিন্তু গত এক বছরে সে সব উধাও হয়ে গেছে। স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে ছেলে জোরাওয়ারের দেখা পাননি শিখর। জোরাওয়ারের জন্মদিন 26 ডিসেম্বর। ছেলের জন্মদিনে আর নিজেকে সামলাতে পারলেন না শিখর। আবেগপ্রবন পোস্ট করলেন তিনি।

Shikhar Dhawan: রাতারাতি অবসরের সিদ্ধান্ত নিলেন ধাওয়ান, আর কখনও ভারতের জার্সিতে হবে না খেলা !!

Shikhar Dhawan
Shikhar Dhawan

ইনস্টাগ্রামে ধাওয়ান লিখেছেন,‘‘তোমাকে এক বছর দেখিনি। প্রায় তিন মাস ধরে সব জায়গায় আমাকে ব্লক করে দেওয়া হয়েছে। তাই তিন মাস আগে শেষ বার তোমার সঙ্গে কথা বলার ছবিই দিলাম। শুভ জন্মদিন।’’ ধাওয়ান জানিয়েছেন, ছেলেকে দেখতে না পেলেও তাঁদের মধ্যে টেলিপ্যাথির যোগ রয়েছে। তিনি বলেন, ‘‘তোমার সঙ্গে সরাসরি কথা বলতে পারছি না। কিন্তু আমাদের টেলিপ্যাথির যোগ রয়েছে। তোমাকে নিয়ে গর্বিত। আমি জানি তুমি খুব ভাল আছ।”

জন্মদিনের বার্তায় ধাওয়ান তাঁর ছেলেকে মূল্যবোধের শিক্ষা দিয়েছেন। শিখর লেখেন, ‘‘বাবা সব সময় তোমাকে মিস্‌ করে। ভগবানের আশীর্বাদে আমাদের আবার দেখা হবে। সেই দিনের অপেক্ষায় আছি। প্রার্থনা করি তুমি নম্র, ভদ্র, ধৈর্যশীল এবং একই সঙ্গে শক্তিশালী হও। তোমার সঙ্গে দেখা না হলেও তোমাকে রোজ মেসেজ করি। তুমি ভাল আছ কি না সেই খোঁজখবর নিই। আমি কী করছি সেই কথাও জানাই। কিন্তু তুমি সে সব দেখতে পাও না। তোমার বাবা তোমাকে খুব ভালবাসে।’’

Shikhar Dhawan
Shikhar Dhawan

আয়েশার মুখার্জির সঙ্গে বিয়ে হওয়ার পরে বেশ কয়েক বছর তাঁরা একসঙ্গে ছিলেন। সেই সময় ধাওয়ানের খেলা দেখতে মাঠেও যেতেন আয়েশা। কিন্তু ২০২২ সাল থেকে তাঁদের সম্পর্ক খারাপ হয়। ধাওয়ান স্ত্রীর বিরুদ্ধে আদালতে অভিযোগ করেন। এক বছর ধরে তাঁরা আলাদা ছিলেন। তবে জোরাওয়ার এখন মায়ের কাছে থাকে। শিখরকেও আর জাতীয় দলের জার্সিতে দেখা যায় না। সোসিয়াল মিডিয়ায়ও কম দেখা যায় তাকে। কিন্তু ছেলের জন্মদিনে আর থাকতে না পেরে মেসেজ করলেন শিখর।

Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলির নামে উঠলো বড় অভিযোগ, জরিমানা হিসাবে দিতে হবে এই জিনিস !!

About Author

Leave a Comment

2.