আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “স্যালারি অনুযায়ী পারফরম্যান্স…” স্যাম কুরানের উপর মস্ত বড় অভিযোগ আনলেন ডি ভিলিয়ার্স, করলেন বিস্ফোরক মন্তব্য !!

IPL 2024: দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এ.বি. ডি ভিলিয়ার্স আইপিএল নিলামে বড় খরচের প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন যে ইংল্যান্ডের আন্তর্জাতিক স্যাম কুরানকে বেশ কয়েক বছর ধরে ...

Updated on:

IPL 2024: দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এ.বি. ডি ভিলিয়ার্স আইপিএল নিলামে বড় খরচের প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন যে ইংল্যান্ডের আন্তর্জাতিক স্যাম কুরানকে বেশ কয়েক বছর ধরে অত্যধিক মূল্য দেওয়া হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এবিডি যোগ করেছে যে কুরান সাম্প্রতিক বছরগুলিতে তার পারফরম্যান্সের চেয়ে বেশি বেঁচে আছেন। যদিও ডি ভিলিয়ার্স কুরানের যথেষ্ট প্রতিভা স্বীকার করেছেন, তিনি উল্লেখ করেছেন যে আইপিএল এবং আন্তর্জাতিক ক্রিকেট উভয় ক্ষেত্রেই তার সাম্প্রতিক পারফরম্যান্স প্রত্যাশা অনুযায়ী হয়নি।

IPL 2024: “কোনো প্লেয়ারই নেই…” চেন্নাই দলে রোহিতকে ট্রেড করতে নারাজ CSK’র CEO, করলেন বেফাঁস মন্তব্য !!

Sam Curran, Ipl 2024
Sam Curran

IPL 2023 নিলামের সময়, পাঞ্জাব কিংস (PBKS) 18.50 কোটি টাকায় কুরানকে অধিগ্রহণ করে। গত মৌসুমে তার অসাধারণ পারফরম্যান্স সত্ত্বেও, যখন তিনি 14 ম্যাচে 276 রান করেছিলেন এবং 10 উইকেট নিয়েছিলেন, পিবিকেএস তাকে আসন্ন মৌসুমের জন্য ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে।

তার ইউটিউব চ্যানেলে একটি প্রশ্নোত্তর অধিবেশন চলাকালীন, ডি ভিলিয়ার্স প্রশ্ন করেছিলেন যে 2024 সালের আইপিএল নিলামের আগে পিবিকেএস কুরানকে মুক্তি দেওয়া ভাল হত কিনা এবং একজন ভক্তের প্রশ্নের সাথে সম্মত হন।

মন্তব্য করে এবি বলেছেন, “আমি বিতর্ক সৃষ্টি করতে চাই না, তবে আমার মতে, বেশ কয়েক বছর ধরে তার উচ্চ বেতন রয়েছে। সে একজন ভালো খেলোয়াড়; আমি তার দক্ষতার প্রশংসা করি। কয়েক বছর আগে তিনি দুর্দান্ত বিশ্বকাপ খেলেছিলেন, আইপিএল এবং ইংল্যান্ডের হয়ে তার সাম্প্রতিক পারফরম্যান্স বিশেষভাবে উল্লেখযোগ্য ছিল না।

Sam Curran, Ipl 2024
Sam Curran

অনেক বিশ্ব-মানের খেলোয়াড়ের মতো সেও পার্থক্য তৈরি করতে পারে। স্যাম কুরানের বিরুদ্ধে কিছুই নেই। আমি এখনও মনে করি সে একজন দুর্দান্ত খেলোয়াড়। আমি মনে করি তিনি কয়েক বছর ধরে অতিরিক্ত বেতন পেয়েছিলেন। সম্ভবত এটি তাদের জন্য একটি ভাল পদক্ষেপ হবে তাকে অন্য খেলোয়াড়দের কেনার জন্য অর্থ খালি করতে দেওয়া,” 39 বছর বয়সী এবি বলেছিলেন।

IPL 2024: “সত্যের কখনও…” রোহিতকে ক্যাপ্টেন থেকে সরিয়ে দেওয়ায় মন ভেঙেছে সূর্য পত্নীর, করলেন এই মন্তব্য !!

About Author

Leave a Comment