IPL 2024: “কোনো প্লেয়ারই নেই…” চেন্নাই দলে রোহিতকে ট্রেড করতে নারাজ CSK’র CEO, করলেন বেফাঁস মন্তব্য !!

IPL 2024: CSK-র CEO কাশী বিশ্বনাথন (Kasi Viswanathan) বলেছেন যে, তাঁরা খেলোয়াড়দের ট্রেড করার নীতিতে বিশ্বাস করেন না। এবং পাঁচ বারের আইপিএল বিজয়ী মুম্বই ইন্ডিয়ান্স দল থেকে ট্রেড করার মতো কোনও প্লেয়ার তাদের ভাবনায় নেই। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

মুম্বই ইন্ডিয়ান্সের অনেক প্লেয়ার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya)অধিনায়ক করার বিষয়টি হজম করতে পারছেন না। বিশেষ করে দলের দুই সিনিয়র প্লেয়ার সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)এবং জসপ্রীত বুমরাহের (Jasprit Bumrah)সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে সকলে অনুমান করেছেন যে, এই দুই প্লেয়ার রোহিত শর্মার (Rohit Sharma)পরিবর্তে হার্দিককে নতুন ক্যাপ্টেন করার বিষয়টি মোটেও ভালো ভাবে মেনে নিতে পারেননি। ২০২৪ আইপিএল অকশনের আগে থেকেই মুম্বাই ইন্ডিয়ান্স দলের মধ্যে চাপানউতোর তৈরি হয়েছে। এমনটাই সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন সংবাদ সংস্থার প্রতিবেদনে দাবি করা হচ্ছে।

Rohit Sharma, Ipl 2024
Rohit Sharma

হার্দিক পান্ডিয়কে গুজরাট টাইটান্স থেকে এবার ফের মুম্বাই ইন্ডিয়ান্সে ট্রেড করা হয়েছে এবং রোহিতকে সরিয়ে তাঁর হাতে ক্যাপ্টেন্সির দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। এতে ১০ বছর ধরে অধিনায়ক রোহিতের গৌরবময় অধ্যায়ে ইতি পড়ে গিয়েছে। এভাবে হিটম্যান রোহিতকে ক্যাপ্টেন্সি থেকে সরানোটা অনেকেই মেনে নিতে পারছেন না। এই অনেকের মধ্যেই রয়েছে মুম্বাই দলের একাধিক প্লেয়ার। এর পরই একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে, রোহিত, সূর্যকুমার বা বুমরাহের মধ্যে অন্তত একজন অন্য দলে চলে যেতে পারেন।

কিন্তু মুম্বই ইন্ডিয়ান্স এই গুজবকে সুস্পষ্ট ভাবে উড়িয়ে দিয়েছে। আর রোহিতকে অন্যন্য ফ্র্যাঞ্চাইজির ট্রেড করার দাবিও তারা অস্বীকার করেছে। শোনা যাচ্ছিল, এই ফ্র্যাঞ্চাইজি দলগুলির মধ্যে একটি ছিল চেন্নাই সুপার কিংস। কিন্তু CSK-র CEO কাশী বিশ্বনাথন কড়া প্রতিক্রিয়া দিয়ে পুরো জল্পনায় জল ঢেলে দিয়েছেন।

মঙ্গলবার দুবাইতে ২০২৪-আইপিএল অকশনের ফাঁকে ক্রিকবাজের সঙ্গে কথা বলার সময়ে কাশী বিশ্বনাথন বলেন যে, CSK খেলোয়াড়দের ট্রেড করার নীতিতে বিশ্বাস করে না। আর পাঁচ বারের আইপিএল বিজয়ীদের দল থেকে ট্রেড করার মতো কোনও প্লেয়ার তাদের ভাবনায় নেই। তিনি বলেছেন, “আমরা ট্রেড করার নীতিতে বিশ্বাস করি না। আর মুম্বই ইন্ডিয়ান্সের থেকে ট্রেড করে নেওয়ার মতো কোনও খেলোয়াড়ও নেই। আমরা ওদের কোনও প্লেয়ারের সঙ্গে কথা বলিনি।”

Hardik Pandya, Ipl 2024

Hardik Pandya

হার্দিক পান্ডিয়াকে নতুন অধিনায়ক ঘোষণা করার পর মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরের মধ্যে ঝামেলার খবর অস্বীকার করেছেন। মার্ক বাউচার বলেছেন,“আমরা একটি নির্দিষ্ট দলের সদস্য এবং দলের মধ্যে নেতৃত্বের শুধু একটি পরিবর্তন হয়েছে। এটি ক্রিকেট খেলা। মুম্বই ইন্ডিয়ান্সকে এগিয়ে যেতে হবে। রোহিত আমাদের জন্য দুর্দান্ত ছিল। রোহিত দারুণ একজন অধিনায়ক। মুম্বই ইন্ডিয়ান্সে ও সত্যিই ভালো করেছে। এটা শুধু একটা সিদ্ধান্ত, যা আমরা নিয়েছি সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য এবং নতুন ক্যাপ্টেনের সঙ্গে একটি ট্রানজিশন পর্বে যাওয়ার জন্য।”

তিনি করেছেন যে,“আমি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গুজব শুনেছি। যতদূর আমি বলতে পারি, এটি আমাদের তরফে সর্বোত্তম ভাবে পরিচালনা করার একটি পন্থা। আমরা সকলের আবেগ বুঝতে পারছি। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্সের জন্য এটি সম্পূর্ণরূপে একটি ট্রানজিশনাল ফেজ এবং এগিয়ে যাওয়ার জন্যই আমারা এই সিদ্ধান্ত নিয়েছি।”

IPL 2024: রঞ্জি ট্রফিতে ঝড় তুললেন পাঞ্জাব কিংসের এই ব্যাটসম্যান, শীঘ্রই ভারতীয় দলে পাবেন সুযোগ !!

Leave a Comment