Sarfaraz Khan: ভাগ্য খুলছে সরফরাজ খানের, এই আহত প্লেয়ারের জায়গায় তৃতীয় টেস্টে নিচ্ছেন দলে এন্ট্রি !!

Sarfaraz Khan: ভারত ও ইংল্যান্ডের মধ্যে ৫ ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ শেষ হয়েছে বিশাখাপত্তনমে। হায়দ্রাবাদ টেস্ট হারার পর, ভারতীয় দল এই ম্যাচে শক্তিশালী প্রত্যাবর্তন করে এবং 106 রানে জিতেছিল। এ নিয়ে সিরিজ ১-১ সমতায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ঘরোয়া ক্রিকেট এবং ভারত এ-এর হয়ে ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফরম্যান্স করা সরফরাজ খানকে দ্বিতীয় ম্যাচের জন্য ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। কিন্তু প্লেয়িং ইলেভেনে রাখা হয়নি তাকে। তবে, এখন রাজকোটে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের তৃতীয় ম্যাচে অভিষেকের সুযোগ পেতে পারেন সরফরাজ। সম্প্রতি, দক্ষিণ আফ্রিকায় ভারত ‘এ’-এর অনানুষ্ঠানিক টেস্ট সিরিজে এবং তারপর ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে হোম অনানুষ্ঠানিক টেস্ট সিরিজে সরফরাজ খানের পারফরম্যান্স দুর্দান্ত।

Sarfaraz Khan, Team India, Ind Vs Eng
Sarfaraz Khan

ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে প্রথম অনানুষ্ঠানিক ম্যাচের দ্বিতীয় ইনিংসে ৫৫ রান করেন তিনি। এরপর দ্বিতীয় ম্যাচে ১৬১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। শুধু তাই নয়, ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে প্রথম সফর ম্যাচে ৯৬ রান করেছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। 26 বছর বয়সী সরফরাজ খানের সামগ্রিক প্রথম রেকর্ডটিও দুর্দান্ত। এমন পরিস্থিতিতে চোটপ্রাপ্ত শুভমান গিলের জায়গায় প্লেইং ইলেভেনে রাখা যেতে পারে তাকে। আসলে, বিশাখাপত্তনম টেস্টের তৃতীয় দিনে দুর্দান্ত সেঞ্চুরি করা শুভমান গিল ইনজুরিতে পড়েছেন, যার কারণে তিনি চতুর্থ দিনে ফিল্ডিংয়ের জন্য মাঠে নামতে পারেননি।

তার জায়গায় মাঠে নামেন সরফরাজ খান। ভারতীয় ক্রিকেট বোর্ড নিজেই এই তথ্য দিয়েছে। বোর্ড জানিয়েছে, ম্যাচের দ্বিতীয় দিনে শুভমান গিল তার তর্জনীতে চোট পেয়েছিলেন। এমন পরিস্থিতিতে চতুর্থ দিনে শুভমান গিলের জায়গায় বিকল্প ফিল্ডার হিসেবে মাঠে নেমেছেন সরফরাজ খান। উল্লেখ্য, খেলার তৃতীয় দিনে আহত আঙুল নিয়ে ব্যাট করেন গিল। এমন পরিস্থিতিতে রাজকোট টেস্টেও গিলের জায়গায় খেলতে দেখা যেতে পারে সরফরাজ খানকে।

আরও পড়ুন: Sarfaraz Khan: প্রথম দেখাতেই প্রেম! কাশ্মীরে বিয়ে সারলেন সরফরাজ, শুভেচ্ছা সূর্যকুমার-অক্ষরের, পাত্রী কে?

Leave a Comment