IND vs ENG: KS ভারতের উপর ভরসা নেই রাহুল দ্রাবিড়ের, শেষ ৩ টেস্টে দলে এন্ট্রি নিচ্ছেন এই মারকুটে উইকেট রক্ষক ব্যাটসম্যান !!

IND vs ENG: বিশাখাপত্তনমে ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলা দ্বিতীয় টেস্ট ম্যাচে ভারত 106 রানে জিতেছে। এই জয়ে দলটি সিরিজে ১-১ সমতাও করেছে। এই ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন দলের ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ। তবে প্রথম দুটি টেস্ট শেষ হওয়ার পর, বিসিসিআই শীঘ্রই বাকি তিনটি ম্যাচের জন্য দল ঘোষণা করবে। বাকি তিন ম্যাচে এই খেলোয়াড়ের জায়গায় দলে সুযোগ দেওয়া হতে পারে উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে সরে দাঁড়ানোর পর এখনও দলে ফিরতে পারেননি টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ। বিশ্রামের কথা বলে টেস্ট সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নেন তিনি। এর পরে টিম ইন্ডিয়ার কোচ রাহুল দ্রাবিড় বলেছিলেন যে তিনি কিছু রঞ্জি ট্রফি ম্যাচ খেলে দলে ফিরতে পারেন। এমন পরিস্থিতিতে এখন বাকি ম্যাচে কেএস ভরতের জায়গায় দলে সুযোগ পেতে পারেন তিনি। ভরতের পারফরম্যান্স দেখে তাকে দল থেকে বাদ দেওয়া হতে পারে।

Ks Bharat, Ind Vs Eng
Ks Bharat

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএস ভরত টেস্ট ক্রিকেটে খারাপ ফর্মে রয়েছেন। এখন পর্যন্ত তিনি 7 ম্যাচে 12টি ইনিংস খেলেছেন, যার মধ্যে তিনি 20.09 গড়ে 221 রান করেছেন। এই সময়ের মধ্যে একটি হাফ সেঞ্চুরিও আসেনি তার ব্যাট থেকে। তার ফর্ম সত্ত্বেও নির্বাচকরা তাকে অব্যাহত সুযোগ দিয়েছেন। কিন্তু এখন তার ফর্ম দেখে দলে জায়গা করা তার জন্য খুব কঠিন হতে পারে।

আরও পড়ুন: IND vs ENG: ভাগ্য খুললো এই অভাগার, তৃতীয় টেস্টে ভারতীয় দলে এন্ট্রি নিলেন রঞ্জি কাঁপানো বোলার !! 

Leave a Comment