IND vs ENG: ভাগ্য খুললো এই অভাগার, তৃতীয় টেস্টে ভারতীয় দলে এন্ট্রি নিলেন রঞ্জি কাঁপানো বোলার !! 

IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে শক্তিশালী প্রত্যাবর্তন করেছে টিম ইন্ডিয়া। দ্বিতীয় ম্যাচে তারা সফরকারী দলকে ১০৬ রানের ব্যবধানে পরাজিত করে। এই জয়ে তারা সিরিজে ১-১ সমতায়। দুই দলই এখন তৃতীয় টেস্টে মুখোমুখি হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তৃতীয় টেস্টে ভারতীয় দলে চূড়ান্ত একাদশে কিছু বড় পরিবর্তন দেখা যেতে পারে। ইংল্যান্ড লায়ন্সের সঙ্গে ম্যাচে ভারত এ-এর হয়ে খেলতে গিয়ে শামস মুলানির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। টিম ইন্ডিয়াতে 30 বছর বয়সী ফাস্ট বোলারের জায়গায় নিতে প্রস্তুত তিনি।

ভারত এ এবং ইংল্যান্ড লায়ন্স তিনটি অফিসিয়াল টেস্ট ম্যাচের সিরিজ খেলতে এসেছিল। এটি শুধুমাত্র ভারতে সংগঠিত হয়েছিল। শেষ ম্যাচে জিতে সিরিজ জিতেছে টিম ইন্ডিয়া। তৃতীয় টেস্টে তাদের জয়ের নায়ক ছিলেন স্পিনার শামস মুলানি।

26 বছর বয়সী এই বাঁহাতি অর্থোডক্স বোলার তৃতীয় টেস্টের প্রথম ইনিংসে 6.3 ওভারে মাত্র 21 রান দিয়ে দুটি উইকেট নিয়েছিলেন। দ্বিতীয় ইনিংসে, তিনি সর্বনাশ করেছিলেন, 20 ওভারে 60 রানে 5 ব্যাটসম্যানকে হত্যা করেছিলেন। তার সুবাদে ভারত এ ম্যাচ জেতাতে সফল হয়।

Shams Mulani, Ind Vs Eng
Shams Mulani

এবার তৃতীয় টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে টিম ইন্ডিয়া। তাদের উদ্দেশ্য হবে তাদের জয়ের ধারা বজায় রাখা। যাইহোক, এটা এত সহজ হতে যাচ্ছে না. ইংল্যান্ড একটি শক্তিশালী দল এবং কিভাবে বাউন্স ব্যাক করতে হয় তা জানে। এমন পরিস্থিতিতে স্বাগতিক দলকে তাদের নিয়ে সতর্ক থাকতে হবে।

তৃতীয় ম্যাচে ভারতের ফাইনাল-১১-এ কিছু পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। দ্বিতীয় টেস্টে বাজে বোলিং করা মুকেশ কুমার বাদ পড়তে পারেন। তার জায়গায় ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে দুর্দান্ত বোলিং করা শামস মুলানি সুযোগ পেতে পারেন।

IND vs ENG: ভক্তদের জন্য দুঃসংবাদ, তৃতীয় টেস্ট ম্যাচ থেকে ছিটকে যাচ্ছেন রোহিত শর্মা, ৩০ বছর বয়সী এই প্লেয়ার হতে চলেছেন দলের ক্যাপ্টেন !!

Leave a Comment