IND vs ENG: ভক্তদের জন্য দুঃসংবাদ, তৃতীয় টেস্ট ম্যাচ থেকে ছিটকে যাচ্ছেন রোহিত শর্মা, ৩০ বছর বয়সী এই প্লেয়ার হতে চলেছেন দলের ক্যাপ্টেন !!

IND vs ENG: ভারত ও ইংল্যান্ডের মধ্যে ৫ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হয়েছে। সিরিজের প্রথম ম্যাচে ইংল্যান্ড ২৮ রানে জিতেছে। অন্যদিকে, দ্বিতীয় ম্যাচ চলছে বিশাখাপত্তনমে। অজিত আগারকারের নেতৃত্বে নির্বাচক কমিটি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্যই দল ঘোষণা করেছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

একই সঙ্গে, এখন সিরিজের পরবর্তী তিন ম্যাচের জন্য শীঘ্রই টিম ইন্ডিয়া ঘোষণা করা হতে পারে। খেলোয়াড়দের ফর্ম এবং কাজের চাপ বিবেচনা করে, আসন্ন ম্যাচগুলির জন্য ভারতীয় দলে পরিবর্তন দেখা যেতে পারে। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মারও বিরতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা দীর্ঘদিন ধরে একটানা ক্রিকেট খেলছেন। সেই সঙ্গে আগামী কয়েক মাসের শিডিউলও বেশ ব্যস্ত বলেই মনে করছেন তিনি। 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাকে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করতে হবে। এমন পরিস্থিতিতে রোহিত শর্মাকে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ তিনটি টেস্ট ম্যাচ থেকে বিরতি দেওয়া হতে পারে (IND VS ENG)।

Rohit Sharma And Jasprit Bumrah, Ind Vs Eng
Rohit Sharma And Jasprit Bumrah

এছাড়া বেশ কিছুদিন ধরে ব্যাট হাতে ভালো পারফর্ম করতে পারছেন না রোহিত। তাদেরও মানসিক বিশ্রামের প্রয়োজন হবে। তাই নির্বাচকরা তার জায়গায় 30 বছর বয়সী খেলোয়াড়ের হাতে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব তুলে দিতে পারেন।

রোহিত শর্মার অনুপস্থিতিতে দলের দায়িত্ব নিতে পারেন অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ। এর আগেও ভারতীয় দলের অধিনায়কত্ব করেছেন বুমরাহ। ইংল্যান্ডের বিপক্ষে দলকে নেতৃত্ব দেন তিনি। একই সাথে বুমরাহের টেস্ট ক্রিকেট খেলার দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে, যা তাকে অধিনায়কত্বের জন্য শক্তিশালী প্রতিযোগী করে তোলে।

30 বছর বয়সী বুমরাহ এখন পর্যন্ত ভারতের হয়ে 34টি টেস্ট ম্যাচ খেলেছেন। এর মধ্যে তিনি 20.29 গড়ে 152 উইকেট নিয়েছেন। এই সময়ের মধ্যে, জাসি 10 বার পাঁচ উইকেট শিকার করেছেন।

আরও পড়ুন: IND vs ENG: ‘গোদের উপর বিষফোঁড়া…’ ফিল্ডিং করতে গিয়ে আঙ্গুল ভাঙলেন এই ম্যাচ উইনার, সিরিজ থেকে গেলেন ছিটকে !!

Leave a Comment