Shreyas Iyer: তৃতীয় টেস্ট থেকে ছিটকে যাচ্ছেন শ্রেয়াস আইয়ার, দলে এন্ট্রি নিচ্ছেন ‘রঞ্জি’ কাঁপানো ব্যাটসম্যান !!

Shreyas Iyer: ভারত ও ইংল্যান্ডের মধ্যে বহুল প্রতীক্ষিত 5 ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি বিশাখাপত্তনমে খেলা হচ্ছে। এই ম্যাচে ভারতীয় দলের শক্ত দখল আছে বলেই মনে হচ্ছে। কিন্তু কিছুদিন ধরে একটানা ফ্লপ দেখানো শ্রেয়াস আইয়ার আবারও ব্যাটের শক্তি দেখাতে না পেরে সস্তায় প্যাভিলিয়নে ফিরে যান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এমন পরিস্থিতিতে, অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি এই সিরিজের পরবর্তী তিন ম্যাচ থেকে শ্রেয়াসকে বাদ দিয়ে ভারতীয় দলে আরও একজন অভিজ্ঞ ব্যাটসম্যানকে অন্তর্ভুক্ত করতে পারে। আসুন আপনাদের বলি কে সেই খেলোয়াড়?

বিশাখাপত্তনম টেস্টে ফ্লপ প্রমাণ করলেন তারকা মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার। প্রথম ইনিংসে তিনি 59 বলে 3 চারের সাহায্যে 27 রান করেন। একই সঙ্গে দ্বিতীয় ইনিংসেও ৫২ বলে ২৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। এর আগে হায়দরাবাদে অনুষ্ঠিত সিরিজের প্রথম টেস্টেও আইয়ারের ব্যাট নীরব ছিল। সেখানে তিনি প্রথম ইনিংসে ৩৫ ও দ্বিতীয় ইনিংসে ১৩ রানের ইনিংস খেলেন।

Ajinkya Rahane, Shreyas Iyer
Ajinkya Rahane

ইংল্যান্ডের আগে দক্ষিণ আফ্রিকা সফরেও আইয়ারের ব্যাট নীরব ছিল। তিনি ২০২২ সালে লাল বলের ক্রিকেটে তার শেষ হাফ সেঞ্চুরি ইনিংস খেলেছিলেন। এমন পরিস্থিতিতে ইংল্যান্ডের বিপক্ষে শেষ তিন ম্যাচ থেকে বাদ পড়তে পারেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ তিন ম্যাচের জন্য ভারতীয় দলে অন্তর্ভুক্ত হতে পারেন ৩৫ বছর বয়সী অজিঙ্কা রাহানে।

জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে টিম ইন্ডিয়ার হয়ে শেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন তিনি। এরপর দক্ষিণ আফ্রিকা সফরে দল থেকে বাদ পড়েন তিনি। তবে এখন ইংল্যান্ডের বিপক্ষে ফিরতে পারেন তিনি। উল্লেখ্য, ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটে ভারত ও ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট খেলা হবে। রাহানে এখন পর্যন্ত ভারতের হয়ে ৮৫টি টেস্ট ম্যাচ খেলেছেন, ৩৮.৪৬ গড়ে ৫০৭৭ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 12টি সেঞ্চুরি এবং 26টি হাফ সেঞ্চুরি করেছেন।

Shreyas Iyer: ভক্তদের জন্য দুঃসংবাদ, অনুশীলনের মাঝে চোট পেয়ে নেট ছাড়তে হল শ্রেয়সকে !!

Leave a Comment