Jasprit Bumrah: হঠাৎ তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন জসপ্রিত বুমরাহ, এ কারণে এখন খেলবেন না কোনো ম্যাচ !!

Jasprit Bumrah: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা দ্বিতীয় টেস্ট ম্যাচে ভারত 106 রানে জিতেছে। চতুর্থ দিনেই শেষ হয় ম্যাচ। এই ম্যাচে টিম ইন্ডিয়া খুব ভালো ক্রিকেট খেলেছে। যেখানে যশস্বী জয়সওয়াল তার টেস্ট ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি করেছিলেন, শুভমান গিলও সেঞ্চুরি করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এমনকি বোলিংয়েও, জসপ্রিত বুমরাহ সর্বনাশ করেছিলেন এবং 9 উইকেট নিয়েছিলেন। এ জন্য তিনি ম্যাচ সেরাও নির্বাচিত হন। তবে এখন পরের ম্যাচে বড় ধাক্কা খেতে পারে দলটি। তৃতীয় টেস্ট ম্যাচের বাইরে হতে পারেন বুমরাহ।

দ্বিতীয় টেস্ট ম্যাচের নায়ক টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ তৃতীয় টেস্ট ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন। ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, তৃতীয় টেস্ট ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে বুমরাহকে। নির্বাচকরা তৃতীয় টেস্ট ম্যাচ থেকে তাকে বিশ্রাম দেওয়ার কথা ভাবছেন যাতে বুমরাহ শেষ দুই ম্যাচে সতেজ হয়ে ফিরে আসেন। বুমরাহ গত মাস থেকে একটানা ক্রিকেট খেলছেন, তাই নির্বাচকরা তাকে বিশ্রাম দেওয়ার কথা ভাবতে পারেন। তার জায়গায় তাসির টেস্ট ম্যাচে সুযোগ দেওয়া হতে পারে মোহাম্মদ সিরাজকে।

Jasprit Bumrah
Jasprit Bumrah

দলের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির ফেরার বিষয়ে কোনো আপডেট নেই। অনেক মিডিয়া রিপোর্টে এমন দাবি করা হয়েছে যে কোহলি বাকি ম্যাচগুলিও মিস করতে পারেন। বর্তমানে সপরিবারে বিদেশে রয়েছেন কোহলি। দলের কোচ রাহুল দ্রাবিড় বলেছেন যে কোহলির সাথে তার প্রাপ্যতা জানতে যোগাযোগ করা হবে। একই সঙ্গে তৃতীয় টেস্ট ম্যাচে রবীন্দ্র জাদেজার ফেরাও অসম্ভব বলে মনে হচ্ছে। হ্যামস্ট্রিং ইনজুরির পরেও পুরোপুরি ফিট নন জাদেজা। দলে ফিরতে পারেন দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল।

আরও পড়ুন: Jasprit Bumrah: ইতিহাস গড়লেন জসপ্রীত বুমরাহ, প্রথম ভারতীয় হিসাবে ছুঁয়ে ফেললেন এই মাইলস্টোন !!

Leave a Comment