Team India: ২৯ বছর বয়সী এই খেলোয়াড় টিম ইন্ডিয়ার হয়ে বাঁধার সৃষ্টি করেছে, তৃতীয় টেস্টে সুযোগ দেবেন না রোহিত-দ্রাবিড় !!

Team India: রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল বর্তমানে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫টি টেস্ট ম্যাচের সিরিজ খেলছে। ২ ফেব্রুয়ারি থেকে বিশাখাপত্তনমে শুরু হবে এই সিরিজের দ্বিতীয় ম্যাচ। ভারত ও ইংল্যান্ডের মধ্যকার এই ম্যাচটি চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। ম্যাচ জিততে ভারতীয় দলের প্রয়োজন ৪ উইকেট, আর ইংল্যান্ডের দরকার ২০৫ রান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এই সময়ে, টিম ইন্ডিয়ার একজন খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে, যিনি ক্রমাগত ফ্লপ করছেন। পরের ম্যাচ থেকে ওই খেলোয়াড়কে বাদ দেওয়া হতে পারে বলে ভক্তরা বিশ্বাস করেন। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ম্যাচে (IND vs ENG), ইংল্যান্ড টিম ইন্ডিয়াকে পরাজিত করেছিল, যেখানে দ্বিতীয় ম্যাচে, ভারতীয় দল জয়ের খুব কাছাকাছি। এদিকে, ভক্তরা টিম ইন্ডিয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার নিয়ে আলোচনা করছেন।

Shreyas Iyer, Ind Vs Eng,Team India
Shreyas Iyer

দ্বিতীয় টেস্ট ম্যাচের উভয় ইনিংসেই ভারতীয় ব্যাটসম্যানরা ফ্লপ হয়েছে এবং ভালো শুরুকে বড় ইনিংসে রূপান্তর করতে পারেনি। যার পর লোকে বিশ্বাস করে যে এই সিরিজের আসন্ন ম্যাচগুলি থেকে তাকে ভারতীয় দল থেকে বাদ দেওয়া হতে পারে। টিম ইন্ডিয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার খুব খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। শ্রেয়াস আইয়ারের শেষ হাফ সেঞ্চুরি ইনিংসটি ২০২২ সালের ডিসেম্বরে বাংলাদেশের বিপক্ষে এসেছিল। এরপর থেকে টেস্ট ফরম্যাটে আর কোনো হাফ সেঞ্চুরি করেননি তিনি।

শ্রেয়াস আইয়ার শেষ 13 ইনিংসে 19.63 গড়ে 216 রান করেছেন, এই সময়ে তার সেরা স্কোর 35 রান। টিম ইন্ডিয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের বর্তমান ফর্ম দেখে তাকে ভারতীয় দল থেকে বাইরের পথ দেখানো হতে পারে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা সিরিজের শেষ 3 টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড এখনও ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন: Team India: পতিদার হাঁকালেন সেঞ্চুরি, সরফরাজ দেখালেন ক্লাস, ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ড্র রূপেই শেষ হলো ম্যাচ !!

Leave a Comment