Ishan Kishan: কপাল পুড়লো ঈশান কিষানের, পাবেন না কামব্যাক করার সুযোগ, কোচ দ্রাবিড় করলেন বড় খোলাসা !!

Ishan Kishan: ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচে অসাধারণ জয়ের সাথে সিরিজে ১-১ ব্যবধানে সমতা আনে। হায়দরাবাদ টেস্টে মর্মান্তিক পরাজয়ের পর বিশাখাপত্তনমে শক্তিশালী প্রত্যাবর্তনের সাথে সাথে ১০৬ রানে জিতে নেয় টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

খেলোয়াড় এবং ভক্তরা প্রসন্ন হয়েছে ভারতের এই জয়ে। তবে শিথিলতার মেজাজে নেই দ্রাবিড়। জয়ের পর টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় ঈশান কিষানকে বার্তা দিলেন তিনি। উইকেটরক্ষক-ব্যাটসম্যান ইশানের অবস্থা সম্পর্কে বার্তা দিলেন রাহুল দ্রাবিড়।

ইশান ফিরবেন কি না সেদিকেই সবার চোখ এছাড়াও সিরিজের বাকি তিন ম্যাচের জন্য স্কোয়াড এখনও ঘোষণা করা হয়নি। এই কারণেই সাংবাদিক সম্মেলনে দ্রাবিড়কে এই বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল এবং ভারতীয় কোচ ইশানকে প্রত্যাবর্তনের পথটি স্পষ্টভাবে বলে দেন।

Ishan Kishan
Ishan Kishan

দ্রাবিড় বলে দেন যে, ইশানকে আবার ক্রিকেট খেলা শুরু করতে হবে তার পরেই তার নির্বাচন বিবেচনা করা হবে। ভারতীয় কোচ আরও বলেন, টিম ম্যানেজমেন্ট ইশানের সঙ্গে যোগাযোগ রাখছে। টিম ইন্ডিয়ার প্রধান কোচ বলেছেন যে ঈশান বিরতির জন্য বলেছিল এবং দল তাকে আনন্দের সাথে তার অনুমতি দিয়েছে তবে প্রত্যাবর্তনের জন্য তাকে ক্রিকেট খেলতে হবে এবং কখন তিনি আবার খেলতে প্রস্তুত হবেন তা কেবল ইশানের পছন্দ। দ্রাবিড় বলে দেন যে দল তার উপর কোনও চাপ দিচ্ছে না তবে প্রত্যাবর্তনের জন্য তাকে প্রথমে ঘরোয়া খেলতে হবে।

ইশান দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ থেকে প্রত্যাহার করে নিয়েছিলেন। তারপরে একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে তিনি মানসিক ক্লান্তির কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন এবং তিনি কিছু সময়ের জন্য বিরতি নিতে চেয়েছিলেন। এরপর তাকে আফগানিস্তান সিরিজ (টি-টোয়েন্টি) বা টেস্ট সিরিজের জন্য নির্বাচিত করা হয়নি। এর পরে, অন্য একটি মিডিয়া রিপোর্ট দাবি করেছে যে ম্যানেজমেন্ট তার আচরণে অসন্তুষ্ট এবং এই কারণেই তাকে নির্বাচিত করা হচ্ছে না।

Ishan Kishan: স্মৃতির সঙ্গে KBC’তে যাওয়াই কাল হলো ঈশান কিষানের, BCCI শোনালো কঠিন সাজা !!

Leave a Comment