Virat Kohli: “কোনো কারণ ছাড়া…” বিরাট কোহলির সমর্থনে বিসিসিআই সচিব জয় শাহ দিলেন বড় বয়ান !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli: ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ খেলা হচ্ছে। এই সিরিজে নেই বিরাট কোহলি। ব্যক্তিগত কারণে তিনি খেলছেন না। বিরাটের সিরিজে না খেলার সিদ্ধান্ত নিয়ে বিভিন্ন ধরনের বক্তব্য দিচ্ছেন মানুষ। এখন বিসিসিআই সেক্রেটারি জয় শাহ এ বিষয়ে বিবৃতি দিয়েছেন। জয় শাহ বলেছেন, কোহলি কোনো কারণ ছাড়াই ছুটি চাইবেন না। আমাদের উচিত তার সিদ্ধান্তকে সম্মান করা।

একটি বিবৃতিতে কোহলির কথা উল্লেখ করে জয় শাহ বলেছেন, ‘আপনার 15 বছরের ক্যারিয়ারে প্রথমবার যদি কেউ ব্যক্তিগত কারণে আপনাকে ছুটি চায়, তবে আপনার তাকে সমর্থন করা উচিত। বিরাট এমন কোনও খেলোয়াড় নন যে কোনও কারণ ছাড়াই ছুটি চাইবেন। আমাদের এটাকে সম্মান করা উচিত। আমরা আপনাকে বলি যে সিরিজের প্রথম দুটি টেস্ট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন কোহলি। আশা করা হয়েছিল যে তিনি বাকি তিনটি টেস্ট ম্যাচে দলের সাথে যোগ দেবেন, কিন্তু বিসিসিআই একটি আপডেট দিয়েছে যে তিনি নির্বাচনের জন্য উপলব্ধ নন।

2025 সালে পাকিস্তানে অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স ট্রফি প্রসঙ্গে জয় শাহ বলেন, ‘চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য সরকার যা সিদ্ধান্ত নেবে, তাই হবে।’ জয় শাহ আরও নিশ্চিত করেছেন যে রাহুল দ্রাবিড় টি-টোয়েন্টি বিশ্বকাপে কোচ থাকবেন। তিনি বলেন, ‘রাহুল দ্রাবিড় বিশ্বকাপে কোচের দায়িত্ব পালন করবেন। ২০২৪ সালের বিশ্বকাপে অধিনায়ক হবেন রোহিত, সহ-অধিনায়ক হবেন হার্দিক, কোচ বিরাট নিয়ে আরও কথা বলবেন রাহুল দ্রাবিড়।

আমরা আপনাকে বলি যে কোহলির আন্তর্জাতিক ক্যারিয়ারে এই প্রথমবার, যখন তিনি ভারত টেস্ট সিরিজের একটি ম্যাচও খেলছেন না। সিরিজ নিয়ে কথা বললে, ভারত ও ইংল্যান্ড ম্যাচ 1-1 জিতে টাই। প্রথম টেস্ট জিতেছে ইংল্যান্ড আর দ্বিতীয় টেস্ট জিতেছে ভারত। তৃতীয় ম্যাচটি হচ্ছে রাজকোটে। সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যেতে দুই দলই জিতবে।

Leave a Comment