IND vs ENG: “খেয়াল রেখো…” ক্যাপ্টেন রোহিত শর্মার কাছে আবেগময় আবেদন রাখলেন সরফরাজ খানের বাবা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IND vs ENG: সরফরাজ খানের অভিষেক উপলক্ষে তার বাবা নওশাদ খান খুব আবেগপ্রবণ হয়ে পড়েন এবং চোখের পানি ধরে রাখতে পারেননি। রাজকোটে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্ট ম্যাচে অভিষেকের পর সরফরাজ খান অশ্রুসিক্ত চোখে বাবা ও স্ত্রীর দিকে ছুটে যান এবং দুজনকেই জড়িয়ে ধরেন। সরফরাজের বাবা নওশাদ খান ও স্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন ভারত অধিনায়ক রোহিত শর্মাও। এই আবেগঘন মুহূর্তে নওশাদ খান টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে তার ছেলে সরফরাজ খানের যত্ন নিতে বলেছিলেন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে সরফরাজ খান এবং তার স্ত্রীকে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার সাথে দেখা করতে দেখা যায়। মাঠে সরফরাজের বাবা নওশাদ খান এবং সরফরাজের স্ত্রীর সঙ্গেও করমর্দন করেন রোহিত শর্মা। সরফরাজ খানের অভিষেক উপলক্ষে দুজনকেই অভিনন্দন জানিয়েছেন রোহিত শর্মা। সরফরাজ খানকে নিয়ে অধিনায়ক রোহিত শর্মাকে নওশাদ খান বলেন, ‘স্যার, তার যত্ন নিন।’ জবাবে রোহিত শর্মা বলেন, ‘হ্যাঁ, অবশ্যই, আমরা এটা বুঝি এবং সবাই জানে যে আপনি সরফরাজ খানের জন্য কতটা পরিশ্রম করেছেন।’

আসুন আমরা আপনাকে বলি যে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে তৃতীয় ক্রিকেট টেস্টের প্রথম দিনে নিরঞ্জন শাহ স্টেডিয়ামে সরফরাজের স্ত্রীর সাথে উপস্থিত ছিলেন নওশাদ খান। ছেলেকে ইন্ডিয়ান ক্যাপ পরতে দেখে নওশাদের চোখে জল। অভিষেক হওয়া সরফরাজ ৬২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। যাইহোক, নওশাদ এই ম্যাচের জন্য এখানে আসবেন না এবং সূর্যকুমার এখানে আসার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। নওশাদ ম্যাচের ফাঁকে প্রকাশ করেছিলেন যে সূর্যকুমারের বার্তা তাকে রাজকোটে আসতে রাজি করেছিল।

নওশাদ খান বলেন, ‘প্রথম দিকে ভেবেছিলাম আমি আসব না কারণ এতে সরফরাজের ওপর একধরনের চাপ পড়তে পারে এবং তাছাড়া আমি একটু ঠান্ডায় ভুগছিলাম, কিন্তু সূর্যের বার্তা আমার হৃদয়কে গলিয়ে দিয়েছে।’ ভারতের সেরা টি-টোয়েন্টি ব্যাটসম্যান সূর্যকুমারের বার্তা পড়ে নওশাদ বলেছিলেন, ‘আমি আপনার অনুভূতি বুঝতে পারি, তবে বিশ্বাস করুন যখন আমি আমার টেস্ট অভিষেক করি (গত বছর মার্চে নাগপুরে অস্ট্রেলিয়ার বিপক্ষে) এবং আমি আমার টেস্ট ক্যাপ পেয়েছিলাম। বাবা আর মা আমার পিছনে দাঁড়িয়ে ছিলেন।

নওশাদ খান বলেন, ‘এবং এই মুহূর্তটি খুবই বিশেষ ছিল। এই মুহূর্তগুলো বারবার আসে না। তাই আমি আপনাকে যেতে পরামর্শ দিচ্ছি। এই বার্তা পাওয়ার পর নওশাদ রাজকোট যাওয়ার ব্যবস্থা করে দেন। তিনি বলেন, ‘সূর্যের এই বার্তা পাওয়ার পর আমি নিজেকে আটকাতে পারিনি। পিল খেয়ে গতকাল এখানে এসেছি।

Leave a Comment