IND vs ENG: জাদেজার কারণে অভিষেক ম্যাচে রান আউট হয়ে গেলেন সরফরাজ খান, রোহিত শর্মা দিলেন গালি !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IND vs ENG: ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টে টস জিতে প্রথমে ব্যাট করছে ভারতীয় দল। এই ম্যাচে টিম ইন্ডিয়ার শুরুটা ভালো হয়নি। খুব দ্রুতই প্রথম তিন উইকেট হারায় তারা। তবে এর পর দুর্দান্ত সেঞ্চুরি করেন অধিনায়ক রোহিত শর্মা। রবীন্দ্র জাদেজাও তার চতুর্থ শতকের কাছাকাছি যাচ্ছেন।

এদিকে নাটকীয়ভাবে রানআউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন নিজের প্রথম ম্যাচ খেলা তরুণ ব্যাটসম্যান সরফরাজ খান। আসলে সমন্বয়ের অভাবে তার ইনিংস শেষ হয়ে যায়। এর পরে, তার বাবার চোখে জল ছিল, তারপর অধিনায়ক রোহিত ড্রেসিংরুমে তীব্রভাবে তার রাগ প্রকাশ করেছিলেন।

তরুণ ব্যাটসম্যান সরফরাজ খানের বহু বছরের অপেক্ষার অবসান হয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের সুযোগ পান তিনি। প্রাক্তন ভারতীয় কিংবদন্তি অনিল কুম্বলে নিজের হাতেই তাঁকে টেস্ট ক্যাপ তুলে দেন।

এখন পর্যন্ত 25 বছর বয়সী এই ক্রিকেটার ঘরোয়া ক্রিকেটে প্রচুর রান করেছিলেন। আন্তর্জাতিক ক্রিকেটে প্রবেশের সাথে সাথেই এই দুর্দান্ত ডানহাতি ব্যাটসম্যান ঝড়ো সেঞ্চুরি করেন। ৬১ রানের দুর্দান্ত ইনিংস খেলে নির্বাচকদের সিদ্ধান্ত সঠিক প্রমাণ করেন সরফরাজ।

আরও পড়ুন:

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট চলছে গুজরাটের রাজকোটে। বাজে শুরুর পর রোহিত শর্মা এবং রবীন্দ্র জাদেজা দুর্দান্ত ইনিংস খেলে টিম ইন্ডিয়াকে ভালো অবস্থানে নিয়ে যায়। অভিষেক ম্যাচেই ফিফটি দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন সরফরাজ খানও। যদিও সে একটু দুর্ভাগা ছিল।

আসলে, জেমস অ্যান্ডারসনের বলে, রবীন্দ্র জাদেজা মিড অফের দিকে শট খেলেন এবং এক রানে ক্রিজের বাইরে আসেন। তা দেখে সরফরাজও পালিয়ে গেলেও শেষ মুহূর্তে রান নিতে রাজি হননি জাদেজা। ততক্ষণে মার্ক উড ডাইরেক্ট হিটের কাজ শেষ করেছেন। এই দৃশ্য দেখে, ড্রেসিংরুমে উপস্থিত রোহিত মেজাজ হারিয়ে মাটিতে তার ক্যাপটি জোরে আঘাত করেন।

আরও পড়ুন |

Leave a Comment