IND vs ENG: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড় ইংল্যান্ড সিরিজের পর অবসর নেবেন, বরাবরই খারাপভাবে হচ্ছেন ফ্লপ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। সিরিজের প্রথম ৫টি ম্যাচ খেলা হয়েছে এবং ভারতীয় দল সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে আছে। হায়দ্রাবাদে খেলা প্রথম ম্যাচে স্বাগতিকদের হারের মুখে পড়তে হয়েছিল, কিন্তু তারপরে রোহিত অ্যান্ড কোম্পানি শক্তিশালী প্রত্যাবর্তন করে এবং বিশাখাপত্তনমে এবং তারপর রাজকোট এবং রাঁচিতে জয়লাভ করে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ভালো ফর্মে রয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু এক ভারতীয় খেলোয়াড় ক্রমাগত খারাপ পারফরম্যান্স দেখাচ্ছেন। এমন পরিস্থিতিতে ইংল্যান্ডের বিপক্ষে এই সিরিজ শেষ হওয়ার পরই টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেবেন বলে মনে করা হচ্ছে। টিম ইন্ডিয়ার দুর্দান্ত উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএস ভরতকে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি ম্যাচের প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া হয়েছিল, কিন্তু তিনি তার চিহ্ন রেখে যেতে ব্যর্থ হন। প্রথম ম্যাচের প্রথম ইনিংসে ৪১ রান এবং দ্বিতীয় ইনিংসে ২৮ রান করেন তিনি।

Ks Bharat Was Disappointed After Being Dismissed Against The Run Of Play, Ind Vs Eng
Ks Bharat Was Disappointed After Being Dismissed Against The Run Of Play

একই সময়ে, দ্বিতীয় টেস্টেও ভরত 17 এবং 6 রানের হতাশাজনক ইনিংস খেলেন। শুধু তাই নয়, এর আগেও সুযোগের সদ্ব্যবহার করতে পারেনি ভারত। এখন পর্যন্ত খেলা ৭টি টেস্ট ম্যাচে মাত্র ২০.০৯ গড়ে ২২১ রান করেছেন। এই সময়ের মধ্যে একটি হাফ সেঞ্চুরিও আসেনি তার ব্যাট থেকে। একই সঙ্গে তার জায়গায় প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা ধ্রুব জুরেলও দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন।

আরও পড়ুন: IND vs ENG: পরবর্তী ধোনি বলায় মুখ খুললেন জুরেল ! গাভাসকরের দিলেন জবাব !!

কেএস ভরতের খারাপ পারফরম্যান্সের পরে, তরুণ খেলোয়াড় ধ্রুব জুরেল অভিষেকের সুযোগ পান। তিনি এই সুযোগের পুরো সদ্ব্যবহার করেন এবং দুর্দান্ত খেলেন। তৃতীয় ম্যাচের প্রথম ইনিংসে তিনি মূল্যবান ৪৬ রান করেন, দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সুযোগ পাননি। একই সময়ে, তিনি চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে 90 রানের ম্যাচজয়ী ইনিংস এবং দ্বিতীয় ইনিংসে অপরাজিত 39* রানের ইনিংস খেলেন।

তাই এখন প্লেয়িং ইলেভেনে সুযোগ পাওয়া কেএস ভরতের পক্ষে খুব কঠিন মনে হচ্ছে। অন্যদিকে, ঋষভ পান্তও সম্পূর্ণ ফিটনেস অর্জনের খুব কাছাকাছি। এই পরিস্থিতিতে, কেএসের পক্ষে এখন টিম ইন্ডিয়াতে যোগ দেওয়া প্রায় অসম্ভব। যে কারণে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের পর অবসরের ঘোষণাও দিতে পারেন তিনি।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড় ইংল্যান্ড সিরিজের পর অবসর নেবেন, বরাবরই খারাপভাবে হচ্ছেন ফ্লপ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: Team India: মেন্টর হওয়ার তাড়ায় মুখ্যমন্ত্রী হওয়ার সুযোগ হারালেন এই ভারতীয় খেলোয়াড়, নিজের হাতেই শেষ করলেন রাজনীতির ক্যারিয়ার !!

Leave a Comment