আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: মেন্টর হওয়ার তাড়ায় মুখ্যমন্ত্রী হওয়ার সুযোগ হারালেন এই ভারতীয় খেলোয়াড়, নিজের হাতেই শেষ করলেন রাজনীতির ক্যারিয়ার !!

Team India: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2024 (IPL 2024) শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি। মৌসুমের প্রথম ম্যাচটি 22 মার্চ চেন্নাই সুপার কিংস (CSK) এবং ...

Published on:

Team India: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2024 (IPL 2024) শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি। মৌসুমের প্রথম ম্যাচটি 22 মার্চ চেন্নাই সুপার কিংস (CSK) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) মধ্যে খেলা হবে। যাইহোক, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড শুধুমাত্র টুর্নামেন্টের প্রথম 21টি ম্যাচের সময়সূচী প্রকাশ করেছে।

আসলে, এই বছর ভারতে লোকসভা নির্বাচনও হওয়ার কথা। এমন পরিস্থিতিতে, উভয়ের সময়সূচির ওভারল্যাপ এড়াতে, বোর্ড দুটি পর্বে আইপিএল আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। একদিকে নির্বাচনের কারণে আইপিএলের সূচি বদলানো হচ্ছে, অন্যদিকে আইপিএল নিয়ে মুখ্যমন্ত্রীর চেয়ারে লাথি মেরেছেন এক ব্যক্তি।

আসলে, টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অভিজ্ঞ ওপেনার গৌতম গম্ভীর আবারও কলকাতাকে চ্যাম্পিয়ন করার জন্য প্রস্তুত হয়েছেন। শুধু তাই নয়, এর জন্য তিনি তার রাজনৈতিক ক্যারিয়ারকেও বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে এই তথ্য দিয়েছেন গম্ভীর।

Ms Dhoni And Gautam Gambhir, Team India
Ms Dhoni And Gautam Gambhir

এটি লক্ষণীয় যে গম্ভীর 2023 সালের ডিসেম্বরে অনুষ্ঠিত আইপিএল 2024 নিলামের আগে তার পুরানো ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের সাথে হাত মিলিয়েছিলেন। এর আগে আইপিএল 2022 এবং 2023-এ, তিনি লখনউ সুপার জায়ান্টসের জন্য পরামর্শদাতার ভূমিকা পালন করেছিলেন।

42 বছর বয়সী গৌতম গম্ভীর বর্তমানে পূর্ব দিল্লির বিজেপি সাংসদ। তিনি 2019 লোকসভা নির্বাচনে 696,158 ভোট পেয়েছিলেন, যখন তার প্রতিদ্বন্দ্বী কংগ্রেস নেতা অরবিন্দর সিং লাভলি 3,04,934 ভোট পেয়েছিলেন এবং আম আদমি পার্টির আতিশি মারলেনা 2,19,328 ভোট পেয়েছিলেন।

গম্ভীরের এই সাফল্যের পরে, মনে করা হয়েছিল যে তিনি 2024 সালেও পূর্ব দিল্লি থেকে বিজেপির টিকিট পেতে পারেন। শুধু তাই নয়, আগামী কয়েক বছরের মধ্যে দিল্লিতে বিধানসভা নির্বাচনে বিজেপি জিতলে গৌতম গম্ভীরকে মুখ্যমন্ত্রী নিযুক্ত করতে পারত। কারণ রাজধানীতে গম্ভীরের মতো বড় মুখ তাদের পাওয়া যায়নি। কিন্তু এখন গম্ভীর নিজেই আইপিএলের কারণে রাজনীতি থেকে বিচ্ছিন্ন হয়েছেন।

Google, Team India, Team India: মেন্টর হওয়ার তাড়ায় মুখ্যমন্ত্রী হওয়ার সুযোগ হারালেন এই ভারতীয় খেলোয়াড়, নিজের হাতেই শেষ করলেন রাজনীতির ক্যারিয়ার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন । Team India: নতুন জাদেজা খুঁজে পেল টিম ইন্ডিয়া, রঞ্জিতে ব্যাট ও বল হাতে তৈরি করলেন ধ্বংসযজ্ঞ, ধর্মশালা টেস্টে নেবেন দলে এন্ট্রি !!

About Author

Leave a Comment

2.