Gautam Gambhir: “টাকার জন্য কতটা…” হার্দিক পান্ডিয়ার ওপর ক্ষুব্ধ গৌতম গম্ভীর, করলেন বেফাঁস মন্তব্য !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Gautam Gambhir:  22 শে মার্চ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলার মাধ্যমে আইপিএল 2024 শুরু হবে। ইতিমধ্যেই ভক্তদের মধ্যে আইপিএল নিয়ে উন্মাদনা রয়েছে। এদিকে গৌতম গম্ভীরের একটি বিবৃতি সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে, যাতে তিনি হার্দিক পান্ডিয়াকে নিশানা করেছেন।

আইপিএল 2024-এ, যেখানে গম্ভীর KKR-এর মেন্টরের ভূমিকা পালন করবেন, হার্দিক মুম্বাইয়ের অধিনায়ক হবেন। গৌতম গম্ভীরের এই বক্তব্য নিয়ে ভক্তরা নানা ধরনের প্রতিক্রিয়া দিচ্ছেন। টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীরের মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ড্যের বক্তব্য ইন্টারনেটে খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে যে গৌতম গম্ভীর হার্দিকের বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন যে, “হার্দিক পান্ডিয়া বছরে মাত্র 3 মাস ক্রিকেট খেলতে পারে, সে সবসময় ইনজুরিতে থাকে কিন্তু আইপিএলে কীভাবে ফিট হয়। !” যাইহোক, ভাইরাল হওয়া এই বিবৃতিটি কিছু লোকের দ্বারা ভুল ব্যাখ্যা করা হচ্ছে। ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর এখনও হার্দিকের বিষয়ে এমন কোনো বক্তব্য দেননি।

আরও পড়ুন:

টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর গত দুই মরসুম ধরে মেন্টর হিসেবে লখনউ সুপার জায়ান্টসের সাথে যুক্ত ছিলেন। এর পরে, আইপিএল 2024 (আইপিএল 2023) নিলামের আগে, তিনি তার প্রাক্তন ফ্র্যাঞ্চাইজি কেকেআর-এ যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

গৌতম গম্ভীর বিজেপি দল থেকে পূর্ব দিল্লি লোকসভা আসন থেকে 2019 লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। নির্বাচনে জয়ী হওয়ার পর, তিনি লোকসভায় পৌঁছেছিলেন, তবে এবার তিনি ক্রিকেট এবং রাজনীতির মধ্যে ক্রিকেটকে বেছে নেন এবং লোকসভা নির্বাচনের ঠিক আগে রাজনীতি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। আইপিএল 2024-এ কেকেআর ক্যাম্পে মেন্টর হিসেবে দেখা যাবে তাকে।

আরও পড়ুন:

Leave a Comment