আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: পঞ্চম টেস্টের আগে বড় ধাক্কা পেল টিম ইন্ডিয়া, হঠাৎই অবসর ঘোষণা করলেন এই ভারতীয় বোলার !!

IND vs ENG: বর্তমানে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5টি টেস্ট ম্যাচ সিরিজের শেষ ম্যাচটি 7 মার্চ থেকে ধর্মশালায় খেলা হবে৷ রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ...

Updated on:

IND vs ENG: বর্তমানে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5টি টেস্ট ম্যাচ সিরিজের শেষ ম্যাচটি 7 মার্চ থেকে ধর্মশালায় খেলা হবে৷ রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল শেষ ম্যাচের আগেও এই সিরিজটি দখল করেছে, টিম ইন্ডিয়া 4 ম্যাচের পরে ইংল্যান্ডের বিরুদ্ধে 3-1 এগিয়ে রয়েছে। ফাইনাল টেস্ট ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে ভারতীয় দল। ইংল্যান্ড সিরিজের শেষ ম্যাচের আগেই অবসরের ঘোষণা দিয়েছেন দলের এই স্পিন বোলার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের শেষ ম্যাচ শুরু হওয়ার ঠিক আগে, ভারতীয় দলের স্পিন বোলার তার অবসরের ঘোষণা দিয়েছেন। আমরা আপনাকে বলি যে এই স্পিন বোলার বর্তমানে ভারতীয় দলের স্কোয়াডের অংশ নন। আমরা যার কথা বলছি তিনি হলেন ভারতীয় স্পিন বোলার শাহবাজ নাদিম, যিনি দীর্ঘদিন ভারতীয় দলের স্কোয়াডের বাইরে ছিলেন। 34 বছর বয়সী ভারতীয় স্পিনার, যিনি ঝাড়খণ্ড থেকে ঘরোয়া ক্রিকেট খেলেন, এখন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন।

আরও পড়ুন: IND vs ENG: পরবর্তী ধোনি বলায় মুখ খুললেন জুরেল ! গাভাসকরের দিলেন জবাব !!

Shahbaz Nadeem And Virat Kohli, Ind Vs Eng
Shahbaz Nadeem And Virat Kohli

টিম ইন্ডিয়ার স্পিন বোলার শাহবাজ নাদিম টিম ইন্ডিয়ার হয়ে অনেক ম্যাচ খেলার সুযোগ পাননি। তিনি 2019 সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করেছিলেন। তিনি 2 টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন এবং তার নামে 8 উইকেট নিয়েছেন।

আমরা যদি তার প্রথম-শ্রেণীর ক্রিকেট ক্যারিয়ারের দিকে তাকাই, 140 ম্যাচে তিনি মোট 542 উইকেট নিয়েছেন। এই সময়ের মধ্যে তার সেরা পারফরম্যান্স ছিল 45 রানে 7 উইকেট নেওয়া। তিনি লিস্ট এ ক্রিকেটেও ভালো পারফর্ম করেছেন, ১৩৪ টি-টোয়েন্টি ম্যাচে ১৭৫ উইকেট এবং ১৫০ টি-টোয়েন্টি ম্যাচে ১২৫ উইকেট নিয়েছেন।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: পঞ্চম টেস্টের আগে বড় ধাক্কা পেল টিম ইন্ডিয়া, হঠাৎই অবসর ঘোষণা করলেন এই ভারতীয় বোলার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IND vs ENG: গোল্ডেন ডাক আউট হয়ে বিদায় নিতেই ড্রেসিংরুমে সিরাজের সঙ্গে এই কীর্তি! সমালোচনার শিকার সরফরাজ !!

About Author

Leave a Comment

2.