আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: আইপিএল শুরুর আগেই বড় দুঃসংবাদ চেন্নাই শিবিরে, স্টার প্লেয়ার গেলেন টুর্নামেন্ট থেকে ছিটকে !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: ২২মার্চে শুরু হতে চলেছে আইপিএল সিজন-১৭। ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni)টিম চেন্নাই সুপার কিংস ষষ্ঠবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরে এই বছর আবার চ্যাম্পিয়ন হয়ে ওঠার লক্ষ্য নিয়ে মাঠে নামবে।

আগের বছর সিএসকে ফাইনালে গুজরাট টাইটান্স কে হারিয়েছিল। মনে করা হচ্ছে যে এই বছরই ধোনি নিজের জীবনের শেষ আইপিএল খেলবেন। কিন্তু তার আগেই সিএসকে টিম একটা বড় ধাক্কার সম্মুখীন হয়েছে।নিউজিল্যান্ডের স্টার ব্যাটসম্যান ডেভন কনওয়ে (Devon Conway) চোট পেয়েছেন, তাই তার আইপিএল খেলা নিয়ে আশঙ্কা রয়েছে।

Chennai Super Kings , Ipl 2024
Chennai Super Kings

কনওয়ে ২৪শে ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অকল্যান্ডে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে চলাকালীন চোট পেয়েছিলেন। তার আঙুলের চোট এতটাই গভীর যে তাকে সার্জারি করাতে হবে। বেশ কয়েক বছর ধরে কনে সিএসকে টিমের একজন প্রয়োজনীয় খেলোয়াড়ের ভূমিকা পালন করে চলেছেন। ওপেনার রুতুরাজ গায়কওয়াড়ের (Ruturaj Gaikwad) সঙ্গে তিনি অনেক বড় বড় পার্টনারশিপ করেছেন এবং নিজের দলকে জেতানোর জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে যে, কোন মেয়ে প্রায় আট সপ্তাহ পর্যন্ত মাঠে ফিরতে পারবেন না। স্ক্যানের ফলাফল এবং স্পেশালিস্টের পরামর্শের পরে বোর্ড ঠিক করেছে যে কনওয়ের আঙুলের সার্জারি করানো হবে। এই সার্জারির পরে আবার মে মাসে তিনি খেলা শুরু করতে পারবেন। এই অবস্থায় কোন রে আইপিএলের বেশিরভাগ ম্যাচ থেকে দূরে থাকবেন। সুত্রানুসারে এটাও জানা গেছে যে সিএসকের টিম তাঁর বদলে রিপ্লেসমেন্ট হিসাবে কোনো প্লেয়ারকে নির্বাচন করতে পারে।

Chennai Super Kings
Chennai Super Kings

সিএসকে প্রথম ম্যাচ 22শে মার্চ রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে চলেছে। এই ম্যাচই আইপিএলের ১৭ তম সিজনের প্রথম ম্যাচ হবে। হোম গ্রাউন্ড এর প্রথম ম্যাচে সিএসকের দলকে অন্য কোনো নতুন প্লেয়ারকে ওপেনার হিসেবে খেলাতে হতে পারে।

কনওয়ের জায়গায় নিউজিল্যান্ডেরই অন্যতম সেরা ব্যাটসম্যান রচীন রবীন্দ্র জায়গা পেতে পারেন। এটাই দেখার বিষয় যে রুতুরাজ গায়কওয়াড়ের সঙ্গে রচীন রবীন্দ্র নাকি অজিঙ্কা রাহানে কে ওপেনিং করতে পাঠানো হবে।

আইপিএলে ডেভন কনওয়ের রেকর্ড খুবই দুর্দান্ত। উনি 23 ম্যাচে 924 রান বানিয়েছেন এবং তার এভারেজ ছিল 48.63। তিনি আইপিএলে 141. 28 এর স্ট্রাইক রেটে রান বানিয়েছেন। তিনি 9 বার অর্ধশত রান করেছেন কিন্তু সেঞ্চুরি করতে পারেননি। কনওয়ের সর্বোচ্চ স্কোর হল ৯২ রান।
Google, Ipl 2024, Ipl 2024: আইপিএল শুরুর আগেই বড় দুঃসংবাদ চেন্নাই শিবিরে, স্টার প্লেয়ার গেলেন টুর্নামেন্ট থেকে ছিটকে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now

Read More | IPL 2024: আসন্ন আইপিএলের আগে ফর্মে ফিরলেন ঋষভ পন্থ, স্টেডিয়ামের বাইরে হাঁকালেন এক হাতে লম্বা ছক্কা !!

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.