আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: আসন্ন আইপিএলের আগে ফর্মে ফিরলেন ঋষভ পন্থ, স্টেডিয়ামের বাইরে হাঁকালেন এক হাতে লম্বা ছক্কা !!

IPL 2024: টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত 2022 সালের ডিসেম্বরে একটি গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন। এরপর থেকে তিনি প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন। ইনজুরির ...

Updated on:

IPL 2024: টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত 2022 সালের ডিসেম্বরে একটি গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন। এরপর থেকে তিনি প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন। ইনজুরির কারণে ঋষভ পান্ত আইপিএল 2023 পর্যন্ত খেলতে পারেননি। এখন, আইপিএল 2024 এর ঠিক আগে, ঋষভ পন্ত সম্পূর্ণ ফিট এবং মাঠে ছক্কা মারতেও দেখা যায়। সম্প্রতি, ঋষভ পন্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে তাকে এক হাতে ছক্কা মারতে দেখা যায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত আইপিএল 2024 খেলবেন কি না তা নিয়ে নিয়মিত আলোচনা চলছিল। সম্প্রতি, দিল্লি ক্যাপিটালসের সহ-মালিক ভারতীয় ব্যাটসম্যান ঋষভ পন্ত সম্পর্কেও তথ্য দিয়েছিলেন যে তাকে ব্যাটসম্যান হিসাবে আইপিএল 2024-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে দেখা যাবে।

IPL 2024: বোর্ডকে মিথ্যা বলায় শুধুমাত্র বার্ষিক চুক্তি থেকে নয়, IPL থেকে বাদ শ্রেয়স? KKR দিলো বড় আপডেট !!

Rishabh Pant, Ipl 2024
Rishabh Pant

এদিকে, ঋষভ পন্তের একটি ভিডিও প্রকাশিত হয়েছে যাতে তাকে ব্যাটিং করার সময় এক হাতে ছক্কা মারতে দেখা যায়। আইপিএল এবং আন্তর্জাতিক ক্রিকেটে ঋষভ পন্তকে এক হাতে ছক্কা মারতে দেখা যায়। ঋষভ পান্তের এই ধরনের ব্যাটিং দেখার পর, ভক্তরা বিশ্বাস করেন যে তরুণ ভারতীয় ব্যাটসম্যান ঋষভ পন্ত তার ফর্মে ফিরে এসেছেন এবং আইপিএল 2024-এ দুর্দান্ত পারফর্ম করতে পারবেন। ঋষভ পান্তের এই ভিডিও খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে 2024 সালের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে দেখা যাবে, এটা এখন প্রায় নিশ্চিত। মিডিয়া রিপোর্ট অনুসারে, টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যানকে শীঘ্রই এনসিএ সম্পূর্ণ ফিটনেসের শংসাপত্র জারি করবে।

এরপর তাকে আইপিএলে খেলতে দেখা যাবে তার দল দিল্লি ক্যাপিটালসের হয়ে। ঋষভের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার ব্যাটিং দেখার জন্য। ভক্তরা বিশ্বাস করেন যে ঋষভ পন্তের আগমন দিল্লি ক্যাপিটালস দলকে শক্তিশালী করবে।

Google, Ipl 2024, Ipl 2024: আসন্ন আইপিএলের আগে ফর্মে ফিরলেন ঋষভ পন্থ, স্টেডিয়ামের বাইরে হাঁকালেন এক হাতে লম্বা ছক্কা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

IPL 2024: ধোনিকে ক্যাপ্টেন বানিয়ে ঘোষণা করা হল IPL-এর সর্বকালের সেরা দল, জায়গা নেই রোহিত শর্মার !!

About Author

Leave a Comment

2.