আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: আইপিএলে নয়া ভূমিকায় দেখা যাবে ধোনিকে! সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা

MS Dhoni: ভারতীয় ক্রিকেটের ইতিহাসে সফল অধিনায়কের মধ্যে অন্যতম হলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। খেলার মাঠে নিজের দলকে সর্বদাই সাহস জুগিয়েছেন তিনি। তাঁর মতো ...

Published on:

MS Dhoni: ভারতীয় ক্রিকেটের ইতিহাসে সফল অধিনায়কের মধ্যে অন্যতম হলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। খেলার মাঠে নিজের দলকে সর্বদাই সাহস জুগিয়েছেন তিনি। তাঁর মতো ক্যাপটেন ভারতীয় ক্রিকেট দলে খুবই কম দেখা গিয়েছে। ২০১১ সালে তাঁর নেতৃত্বে ভারত যে শুধু বিশ্বকাপ জয় করেছে তাই নয় আইপিএল টুর্নামেন্টে চেন্নাই সুপার কিংসকেও পাঁচবার সেরার খেতাব জিতিয়েছেন তিনি।

তবে সোমবার তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। দীর্ঘদিন বাদে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হলেন তিনি (MS Dhoni)। তিনি পোস্টে লিখেছেন, আগামী আইপিএল মরশুমে নয়া ভূমিকায় দেখা যাবে তাঁকে। তাঁর এই পোস্টের পরই ক্রিকেট সমর্থকদের মধ্যে জল্পনা শুরু হয়েছে। সকলের মনেই একটা প্রশ্নই উঁকি দিচ্ছে। কোন ভূমিকায় দেখা যাবে ধোনিকে! ধোনির এই পোস্ট যেন একপ্রকার সাসপেন্স তৈরি করেছে তাঁর সকল ফ্যানদের মধ্যে।

Ms Dhoni
Ms Dhoni

ইতিমধ্যে নিজেদের মতো করে ভাবনা শুরু করেছেন সকলেই।সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠছে বিভিন্ন কমেন্টে। কয়েকজন লিখেছেন এইবার হয়তো ধোনিকে দলের একজন সাধারণ ক্রিকেটার হিসেবেই দেখতে পাবেন সাধারণ মানুষ। অনেকের ধারণা ধোনিকে দলের মেন্টরের ভূমিকায় দেখা যেতে পারে। অনেকে আবার এই পোস্ট দেখে বলছেন ধোনি এবারের আইপিএল টুর্নামেন্ট ওপেন করতে পারেন। আইপিএল টুর্নামেন্ট শুরু হওয়ার পূর্বে ধোনিকে অনুশীলন করতে দেখা গিয়েছিল। সম্প্রতি জামনগরে অনন্ত আম্বানির প্রাক-বিবাহ (Pre Wedding) অনুষ্ঠানেও স্ত্রী সাক্ষীর সঙ্গে যোগ দিয়েছিলেন তিনি।

গত বছরেও আইপিএল টুর্নামেন্টে চেন্নাইয়ের হয়ে খেলেছিলেন ধোনি। তাঁর (MS Dhoni)নেতৃত্বে পঞ্চম বার চ্যাম্পিয়ন হয়েছিল চেন্নাই সুপার কিংস। তবে বয়স বাড়ায় অনেকেই ভেবেছিলেন গত বছরই শেষবারের মতো ২২ গজে খেলবেন ধোনি। যদিও সেই ভাবনাকে নস্যাৎ করে ধোনি জানান ২০২৪- এর আইপিএলেও মাঠে খেলতে নামবেন তিনি। গত মরশুমে খেলা শেষের পর হাঁটুর অপারেশন করিয়েছিলেন তিনি। তবে কী সেই কারণেই তিনি এই বছর আইপিএল- এ অন্য কোনো সিদ্ধান্ত নিচ্ছেন! যদিও গত মাসে তাঁকে অনুশীলন করতে দেখে সকলেই বুঝতে পেরেছেন এমন কোনো ব্যাপার নেই।

তবে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে বদল হতে পারে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক। ধোনির বয়স বাড়ার কারণে তিনি যে আর খুব বেশিদিন আইপিএল টুর্নামেন্ট খেলবেন না তা সকলের কাছেই স্পষ্ট। এখন প্রশ্ন একটাই তিনি নিজের পদ ছাড়লে সেই শূন্যস্থান ভরাট করবে কে? এমতাবস্থায় অনেকেই ঋতুরাজ গায়কোয়াড়ের কথাই উল্লেখ করেছেন।

Ms Dhoni
Ms Dhoni

২০২২ সালে জাদেজার হাতে একবার দলের অধিনায়কত্ব গেলেও দলের পারফরম্যান্স ভালো না হওয়ায় টুর্নামেন্টের মাঝপথে আবারও ধোনিকে দলের অধিনায়ক পদে ফিরিয়ে আনা হয়। ইতিপূর্বে টি-২০ ফরম্যাটে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিয়েছিলেন ঋতুরাজ। শুধু তাই নয় সূর্যকুমার যাদবের ডেপুটিও হয়েছিলেন তিনি। এইবার ধোনির জায়গায় তাঁকে ক্যাপ্টেনের দায়িত্ব দেওয়া হয় কিনা, তা এখন ভবিষ্যতের গর্ভে।

Google, Ms Dhoni, Ms Dhoni: আইপিএলে নয়া ভূমিকায় দেখা যাবে ধোনিকে! সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BCCI’এর কারণে গার্ল ফ্রেন্ডকে হারালো ঈশান কিষান, বার্ষিক চুক্তি বাতিল হতেই হলো ব্রেক আপ !!

About Author

Leave a Comment

2.