আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

BCCI’এর কারণে গার্ল ফ্রেন্ডকে হারালো ঈশান কিষান, বার্ষিক চুক্তি বাতিল হতেই হলো ব্রেক আপ !!

BCCI: ভারতের উইকেটরক্ষক ব্যাটার ঈশান কিষানের সময়টা খুবই খারাপ যাচ্ছে।অনেকদিন ধরেই জাতীয় দলে দেখা যাচ্ছে না ঈশানকে। সম্প্রতি ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজেও তাকে দলে দেখতে পাওয়া ...

Updated on:

BCCI: ভারতের উইকেটরক্ষক ব্যাটার ঈশান কিষানের সময়টা খুবই খারাপ যাচ্ছে।অনেকদিন ধরেই জাতীয় দলে দেখা যাচ্ছে না ঈশানকে। সম্প্রতি ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজেও তাকে দলে দেখতে পাওয়া যায়নি।এই সিরিজে ভারতীয় দলের হয়ে কিপার ব্যাটসম্যান কেএস ভরতকে (KS Bharat) দেখা গিয়েছিল। প্রথম টেস্টে ভরতের পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না,সেই টেস্টে ভারতেরও পরাজয় হয়।অনেকেই ভেবেছিল, হয়তো দ্বিতীয় টেস্টে দলে দেখা যাবে ঈশান কিষানকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

কিন্তু সেখানেও তাকে দেখা যায়নি। সুত্রের খবর, ঈশান বর্তমানে মানসিক অবসাদে ভুগছেন। ২০২২ সাল থেকে ভারতীয় দলের সাথে একাধিকবার ঘুরতে দেখা গিয়েছে ঈশানকে। এই সময়েই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার আগে দলের হয়ে না খেলার আর্জি জানিয়েছিলেন ঈশান কিষান।

বিসিসিআই সুত্রে খবর, ঈশান এখনো পর্যন্ত তাদেরকে জানাননি তিনি ঠিক কবে ভারতীয় জার্সিতে আবার খেলতে চলেছেন।ঈশানের প্রসঙ্গে কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) জানিয়েছিলেন যে ঈশান বিসিসিআইকে এখনও জানাননি তিনি আদেও খেলতে চান কিনা। রাহুলের কথায়,”কোনো শৃঙ্খলা ভঙ্গের জন্য ঈশানকে বাদ দেওয়া হয়নি, তিনি দক্ষিণ আফ্রিকাতে থাকাকালীনই বিশ্রাম চেয়েছিল। আমরা সেটা মঞ্জুর করেছিলাম। তবে তিনি নির্বাচনের জন্য উপলব্ধ কিনা জানাননি। যে কারণেই তাকে দলে সুযোগ দেওয়া হয়নি।”জাতীয় দলে আবার কবে ঈশান ডাক পাবে তা জানেননা কেউই। আরেক সমস্যায় পড়েছেন ঈশান কিষান।বোর্ডের কারণেই তার সম্পর্ক এবার ভেঙে যেতে চলেছে।

Ishan Kishan, Bcci
Ishan Kishan

শোনা যাচ্ছে, তার সাথে বিচ্ছেদ ঘটছে মডেল বান্ধবী অদিতি হুন্ডিয়ার (Aditi Hundia)। এর আগে মুম্বই ইন্ডিয়ান্স ও ভারতের ম্যাচ গুলিতে অদিতিকে অনেকবারই দেখা গিয়েছে । দুজনকে একসাথেও দেখা গিয়েছে অনেকবার। উল্লেখ্য,পেশায় মডেল অদিতি ২০১৭ সালে এফবিবি কালার্স ফেমিনা মিস রাজস্থানের শিরোপা জিতেছিলেন। সুপারন্যাশনাল ২০১৮ সহ বেশ কয়েকটি সৌন্দর্য প্রতিযোগিতাও জিতেছেন এই সুন্দরী।

ঈশান এবং অদিতিকে বিভিন্ন ইভেন্ট এবং পার্টিতে একসঙ্গে দেখা গেছে এবং তারা প্রায় প্রত্যেকদিনই সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবি পোস্ট করে থাকে। ২০২৩ সালে, হুন্ডিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন,যাতে তার গায়ে ছিল কিশানের নামের সাথে একটি জার্সি।লাভ সাইন দিহে তিনি এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।তবে এসব এখন অতীত।শোনা যাচ্ছে যেহেতু ভারতের হয়ে এখন খেলার সুযোগ মিলছে না কিষানের তাই তার সাথে এখন আর সম্পর্ক রাখতেও রাজি নন অদিতি হুন্ডিয়া।

Google, Bcci, Bcci'এর কারণে গার্ল ফ্রেন্ডকে হারালো ঈশান কিষান, বার্ষিক চুক্তি বাতিল হতেই হলো ব্রেক আপ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Ishan Kishan: ঈশান কিশানের স্বেচ্ছাচারিতায় ক্ষুব্ধ BCCI, আইপিএল খেলতে চাইলে করতে হবে এই কাজ !!

About Author

Leave a Comment

2.