আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

৩৩টি চার ও ১২টি ছক্কায় মারকাটারি ত্রিশতরান, এই কারণে CSK দলে এন্ট্রি হয়েছিল এই তরুণের !!

CSK: চলতি বছরের আইপিএল নিলাম হয়ে গিয়েছে ইতিমধ্যেই। নিলামে প্যাট কামিন্স ও মিচেল স্টার্ককে নিয়ে যেই রকম টানাটানি চলে ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে, তা সকলেই দেখেছেন।আকাশছোঁয়া দরে ...

Updated on:

CSK: চলতি বছরের আইপিএল নিলাম হয়ে গিয়েছে ইতিমধ্যেই। নিলামে প্যাট কামিন্স ও মিচেল স্টার্ককে নিয়ে যেই রকম টানাটানি চলে ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে, তা সকলেই দেখেছেন।আকাশছোঁয়া দরে তাদের কেনেন ফ্র‍্যাঞ্চাইজি।বিদেশি এই দুই ক্রিকেটারের সাথে আনকোরা এক ঘরোয়া ক্রিকেটার সমীর রিজভির যে রকম আকাশ ছোঁয়া দাম ওঠে, তা একটু অবাক করে দিয়েছিল সকলকে। নিলাম থেকে চেন্নাই সুপার কিংস ৮ কোটি ৪০ লক্ষ টাকার বিশাল অঙ্কে এই দেশীয় ব্যাটারকে তাদের দলে ভিড়ায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সিএসকে ঠিক কি কারনে উত্তরপ্রদেশের ২০ বছর বয়সী এই ডানহাতি ব্যাটারের উপরে এত বিরাট অঙ্কের অর্থ বিনিয়োগ করেছে, তা এতদিনে বুঝতে পারল সকলে।সমীর রিজভি সৌরাষ্ট্রের বিরুদ্ধে কর্নেল সিকে নাইডু ট্রফির কোয়ার্টার ফাইনাল ম্যাচটি খেলেন।এই ম্যাচে ধ্বংসাত্মক মেজাজে ট্রিপল সেঞ্চুরি করেন তিনি।

MS Dhoni: এবার কি ‘আইপিএল 2024-এ ওপেনার হিসাবে এমএস ধোনি, CSK ক্যাপ্টেনের ‘নতুন ভূমিকা’ পোস্টের পরে জল্পনা বেড়েছে ক্রিকেট মহলে

Sameer Rivzi, Csk
Sameer Rivzi

সম্প্রতি সিকে নাইডু ট্রফিতে উত্তরপ্রদেশকে নেতৃত্ব দিচ্ছেন সমীর রিজভি। সৌরাষ্ট্রের বিরুদ্ধে ম্যাচটিতে প্রথম ইনিংসে ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫০ বলে তার অর্ধশতরান পূর্ণ করেন রিজভি।এরপর মাত্র ৮৬ বল খেলে ৯টি চার ও ৫টি ছক্কার সাহায্যে তিনি শতরানের গণ্ডি টপকে যান।এরপর ইনিংস আরও লম্বা হতে থাকে।২৫টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ১৬৫ বলে ডাবল সেঞ্চুরি পূর্ণ করেন সমীর। এরপর তিনি আড়াইশো রানের গণ্ডি যখন টপকান তখন ২২৮ টি বল খেলে ২৮টি চার ও ১০টি ছক্কা মেরেছেন।এরপর তিনি ত্রিশতরান পূর্ণ করেন ২৬১ বলে। এই দূর্দান্ত ইনিংসে তিনি খেলেছেন ২৬৬ বল,রান করেছেন ৩১২।

ক্যাপ্টেন সমীরের ট্রিপল সেঞ্চুরি ছাড়া ঋতুরাজ শর্মা লড়াকু শতরানের উপর ভর করে উত্তরপ্রদেশ প্রথম ইনিংসে ১৫৮.১ ওভার ব্যাট করে ৭৪৬ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। সম্প্রতি উত্তরপ্রদেশ টি-টোয়েন্টি টুর্নামেন্ট থেকে সমীর রিজভির নাম উঠে আসে।সিএসকে তাঁকে দলে নেয় উত্তরপ্রদেশ টি-২০ লিগের পারফর্ম্যান্স দেখেই। গত ইউপি টি-২০ লিগের ১০টি ম্যাচে মাঠে নেমে সমীর ৫০.৫৬ গড়ে ৪৫৫ রান করেন। এই টুর্নামেন্টের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী হন তিনি।

Google, Csk, ৩৩টি চার ও ১২টি ছক্কায় মারকাটারি ত্রিশতরান, এই কারণে Csk দলে এন্ট্রি হয়েছিল এই তরুণের !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

MS Dhoni: MS ধোনি অবসর নিতেই রবীন্দ্র জাদেজা নয় বরং এই তরুণ তুর্কি হতে চলেছেন CSK দলের ক্যাপ্টেন !!

About Author

Leave a Comment

2.