আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: MS ধোনি অবসর নিতেই রবীন্দ্র জাদেজা নয় বরং এই তরুণ তুর্কি হতে চলেছেন CSK দলের ক্যাপ্টেন !!

MS Dhoni: আইপিএল 2024 শুরু হতে আর মাত্র 17 দিন বাকি, আইপিএলের আসন্ন সংস্করণটি 22 শে মার্চ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ...

Updated on:

MS Dhoni: আইপিএল 2024 শুরু হতে আর মাত্র 17 দিন বাকি, আইপিএলের আসন্ন সংস্করণটি 22 শে মার্চ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা ম্যাচ দিয়ে শুরু হবে। ভক্তরা তাদের প্রিয় ক্রিকেটার এমএস ধোনিকে দেখতে মরিয়া।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, এমএস ধোনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। যেখানে তিনি তার নতুন ভূমিকা সম্পর্কে তথ্য দিচ্ছেন, ধোনির এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ছে, ভক্তরা এটি নিয়ে বিভিন্ন ধরণের প্রতিক্রিয়া দিচ্ছেন।

টিম ইন্ডিয়ার মহান অধিনায়ক এমএস ধোনি 2020 সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরেও আইপিএলে খেলা চালিয়ে গেছেন। তার দল চেন্নাই সুপার কিংসকে আইপিএল 2023-এ চ্যাম্পিয়ন করার পরে, তিনি বলেছিলেন যে তাকে আইপিএল 2024-এও দলের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে।

22 মার্চ 2024-এ চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচ দিয়ে শুরু হয়। এই ম্যাচে এমএস ধোনি চেন্নাইকে নেতৃত্ব দেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। এদিকে, এমএস ধোনি তার নতুন ভূমিকা উল্লেখ করে ফেসবুকে একটি পোস্ট করে চাঞ্চল্য সৃষ্টি করেছেন। ফেসবুকে তিনি লিখেছেন, “ নতুন সিজন এবং নতুন ভূমিকার জন্য অপেক্ষা করতে পারছি না। সাথে থাকুন!”

আরও পড়ুন:

আইপিএল 2024 শুরুর ঠিক আগে এমএস ধোনির এই পোস্টটি দেখার পরে, ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছে যে এমএস ধোনি আইপিএল থেকে অবসর নিচ্ছেন কিনা? তবে এ নিয়ে ভক্তদের কাছ থেকে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া আসছে।

কিছু ভক্ত বিশ্বাস করেন যে এমএস ধোনি আইপিএল 2024 এর পরে অবসর নিতে পারেন এবং পরবর্তী মৌসুম আইপিএল 2025 এর আগে চেন্নাই সুপার কিংস (CSK) ফ্র্যাঞ্চাইজি উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে তার স্থলাভিষিক্ত হিসাবে বিবেচনা করতে পারে। তাকে ফ্র্যাঞ্চাইজিতে অন্তর্ভুক্ত করে, তাকে অধিনায়কত্ব দেওয়া যেতে পারে। দলটি. এমন সম্ভাবনাও ব্যক্ত করছেন ভক্তরা। এমন কোনো নিশ্চিত খবর এখনো আসেনি।

আরও পড়ুন:

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment