আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: নতুন জাদেজা খুঁজে পেল টিম ইন্ডিয়া, রঞ্জিতে ব্যাট ও বল হাতে তৈরি করলেন ধ্বংসযজ্ঞ, ধর্মশালা টেস্টে নেবেন দলে এন্ট্রি !!

Team India: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG), যেখানে ভারত 3 – 1 এর অপ্রতিরোধ্য লিড অর্জন ...

Updated on:

Team India: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG), যেখানে ভারত 3 – 1 এর অপ্রতিরোধ্য লিড অর্জন করেছে। এখন সিরিজের শেষ ম্যাচটি হবে ধামরশালায় ৭ মার্চ থেকে। এই ম্যাচে, টিম ইন্ডিয়ার একজন শক্তিশালী খেলোয়াড় অভিষেকের সুযোগ পেতে পারেন, যিনি 2024 সালের রঞ্জি ট্রফিতে বোলিং এবং ব্যাটিং উভয় বিভাগেই ভাল পারফর্ম করছেন। শুধু তাই নয়, কিছু ক্রিকেট পন্ডিত এই খেলোয়াড়কে রবীন্দ্র জাদেজার বদলি হিসেবেও অভিহিত করছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আসলে, রঞ্জি ট্রফি 2024-এর সেমিফাইনাল মুম্বাই এবং তামিলনাড়ুর মধ্যে খেলা হয়েছিল, যেখানে তামিলনাড়ুর অধিনায়ক সাই কিশোর একটি দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন। যদিও তার দল ম্যাচ হারলেও তার পারফরম্যান্স ছিল প্রশংসনীয়। মুম্বাই এই ম্যাচে মাত্র এক ইনিংসে ব্যাট করেছিল এবং কিশোর সেই ইনিংসে 6 উইকেট নিয়েছিল। 38 ওভার বোলিং করার সময় তিনি 99 রান খরচ করেন এবং 6টি সাফল্য অর্জন করেন। তবে এই ম্যাচে ব্যাটিংয়ে খুব একটা নৈপুণ্য দেখাতে পারেননি সাই কিশোর। দুই ইনিংসেই সস্তায় প্যাভিলিয়নে ফেরেন তিনি। তবে এর আগে কোয়ার্টার ফাইনালে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন তিনি।

আরও পড়ুন:

কোয়েম্বাটোরে সৌরাষ্ট্রের বিরুদ্ধে খেলা কোয়ার্টার ফাইনাল ম্যাচে, সাই কিশোর ব্যাটিং এবং বোলিং উভয় বিভাগেই দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিল। তিনি সৌরাষ্ট্রের প্রথম ইনিংসে 32.1 ওভার বল করেছিলেন এবং মাত্র 66 রান দিয়ে 5টি গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছিলেন।

এরপর ব্যাটিংয়েও প্রচণ্ড গর্জে ওঠে সাই কিশোরের ব্যাট। ১৪৪ বলে ৬টি চার ও ৩টি ছক্কায় ৬০ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে শক্তিশালী সূচনা এনে দেন তিনি। সাই কিশোর এতে সন্তুষ্ট ছিলেন না এবং তিনি সৌরাষ্ট্রের দ্বিতীয় ইনিংসেও তার দুর্দান্ত বোলিং দেখিয়েছিলেন। তিনি 26.4 ওভার বল করে 4 উইকেট নিয়েছিলেন এবং তার দলকে সেমিফাইনালে পৌঁছানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

সাই কিশোর 2024 সালের রঞ্জি ট্রফির সর্বোচ্চ উইকেট শিকারীও। তিনি 9 ম্যাচে 18.52 গড়ে 53 উইকেট নিয়েছেন। এই মৌসুমেও তিনি মোট ৩টি পাঁচ উইকেট শিকার করেছেন। এমন পরিস্থিতিতে, এখন তিনি ধর্মশালা টেস্টে (Team India) অভিষেকের সুযোগ পেতে পারেন।

আরও পড়ুন:

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.