আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rinku Singh: T20 বিশ্বকাপের জন্য নিশ্চিত রিঙ্কু সিংয়ের জায়গা, এই অভাগার জায়গায় নেবেন বিশ্বকাপে এন্ট্রি !!

Rinku Singh: টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 সালের আগে আফগানিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়া তাদের শেষ টি-টোয়েন্টি দ্বিপাক্ষিক সিরিজ খেলেছে। বিসিসিআই এবং ভারতীয় দল এই আসন্ন মেগা ইভেন্ট ...

Updated on:

Rinku Singh: টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 সালের আগে আফগানিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়া তাদের শেষ টি-টোয়েন্টি দ্বিপাক্ষিক সিরিজ খেলেছে। বিসিসিআই এবং ভারতীয় দল এই আসন্ন মেগা ইভেন্ট জিতে আইসিসি ট্রফি জেতার জন্য ভারতীয় ভক্তদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটাতে চায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এ জন্য অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি সতর্কতার সঙ্গে স্কোয়াড নির্বাচন করবে। তবে, কিছুদিন ধরে টি-টোয়েন্টি ক্রিকেটে ধারাবাহিক পারফরম্যান্স দেখান রিংকু সিং মনে হচ্ছে দলে জায়গা নিশ্চিত করেছেন। সেই সঙ্গে অভিজ্ঞ ব্যাটসম্যানকে দলের বাইরের পথ দেখানো হবে এটা নিশ্চিত।

আইপিএল 2023-এ, রিংকু সিং কলকাতা নাইট রাইডার্সের হয়ে খুব ভালো পারফরম্যান্স দেখিয়েছিলেন। গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচে শেষ ওভারে টানা ৫টি ছক্কা মেরে দলকে স্মরণীয় জয় এনে দেন। কয়েক মাস পরে, তিনি আয়ারল্যান্ডের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেকের সুযোগও পান।

রিংকু এই সুযোগের পুরো সদ্ব্যবহার করেন এবং দুর্দান্ত খেলেন। সম্প্রতি আফগানিস্তানের বিপক্ষেও ব্যাট হাতে করেছেন প্রচুর রান। সিরিজের শেষ ম্যাচে মাত্র ৩৯ বলে ২ চার ও ৬ ছক্কায় ৬৯ রানের অপরাজিত ইনিংস খেলেন রিংকু।

আরও পড়ুন:

সম্প্রতি বিসিসিআই 2023-24-এর জন্য তার কেন্দ্রীয়ভাবে চুক্তিবদ্ধ খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে, যেখানে বিস্ফোরক ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের নাম অন্তর্ভুক্ত করা হয়নি। এটি স্পষ্ট করে দেয় যে টিম ইন্ডিয়ার ভবিষ্যত পরিকল্পনায় আইয়ারকে অন্তর্ভুক্ত করা খুব কঠিন। শুধু তাই নয়, টি-টোয়েন্টি ক্রিকেটে তার রেকর্ডও খুব একটা ভালো নয়।

অন্যদিকে, রিংকু সিংয়ের ক্যারিয়ার, যদিও এখনও খুব সংক্ষিপ্ত, তবে উজ্জ্বল ছিল। এখন পর্যন্ত খেলা 17 টি-টোয়েন্টি ম্যাচে তিনি 36.61 গড়ে এবং 148.10 স্ট্রাইক রেটে 2380 রান করেছেন। এই সময়ের মধ্যে ১৫টি হাফ সেঞ্চুরিও এসেছে তার ব্যাট থেকে।

আরও পড়ুন:

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment