আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: পরবর্তী ধোনি বলায় মুখ খুললেন জুরেল ! গাভাসকরের দিলেন জবাব !!

ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার সুনীল গাভাস্কার তরুণ উইকেটরক্ষক ব্যাটার ধ্রুব জুরেলের ভূয়সী প্রশংসা করেছেন। রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে ৯০ রান করেন এই তরুণ ব্যাটার। ...

Updated on:

ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার সুনীল গাভাস্কার তরুণ উইকেটরক্ষক ব্যাটার ধ্রুব জুরেলের ভূয়সী প্রশংসা করেছেন। রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে ৯০ রান করেন এই তরুণ ব্যাটার। ৩০ রানের স্কোর অব্যাহত রেখে, জুরেল টেস্টের তৃতীয় দিনে আরও ৬০ রান করেন। এইভাবেই ৯০ রান পর্যন্ত পৌঁছে ক্রমশ সেঞ্চুরির দিকে অগ্রসর হচ্ছিলেন তিনি। কিন্তু, তারপর ইংল্যান্ডের টম হার্টলি জুরেলকে তাঁর সেঞ্চুরি পূর্ণ করতে দেননি। তবে, ধ্রুব-র খেলার স্টাইল অত্যন্ত পছন্দ হয়েছে সুনীলের। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

কিংবদন্তী ক্রিকেটার সুনীল গাভাসকর তরুণ উইকেটরক্ষক ধ্রুব জুরেলের মধ্যে এমএস ধোনির মতো লক্ষণ দেখেছিলেন। জুরেলের ব্যাটিং,উইকেট কিপিং দেখে মুগ্ধ হয়ে, সুনীল গাভাসকর তাঁর খেলার প্রতি সচেতনতা এবং তার মনের উপস্থিতির প্রশংসা করেন। এমএস ধোনি এমন একজন ক্রিকেটার যিনি সবসময়ই একজন তরুন উইকেটরক্ষকের জন্য আদর্শ। ধ্রুব জুরেলের কাছেও ধোনি আদর্শ, এমনকি তিনি রাঁচিতে ধোনির সঙ্গে দেখা করতেও চান।

তরুন প্রতিভাবান ধ্রুব জুরেলের প্রশংসা করতে গিয়ে গাভাসকর বলেছেন, ‘অবশ্যই সে ভালো ব্যাটিং করেছে, কিন্তু তার কিপিং, স্টাম্পের পিছনে তার কাজ সমানভাবে উজ্জ্বল। তার খেলা সচেতনতা দেখে আমি বলতে চাই যে তিনি দ্বিতীয় এমএস ধোনি। আমি জানি অন্য কোন MSD হতে পারে না, কিন্তু আপনি জানেন যে তার মনের উপস্থিতি আছে, MSD যখন সে শুরু করেছিল এবং জুরেলের গেম সম্পর্কে সচেতনতা ছিল তখন সে রকমই ছিল। সে একজন স্ট্রিট-স্মার্ট ক্রিকেটার।’

Shubman Gill And Dhruv Jurel, Ind Vs Eng
Shubman Gill And Dhruv Jurel

গাভাসকরের এই মন্তব্য শুনে ধ্রুব জুরেলও তার প্রতিক্রিয়া জানিয়েছেন। তার মতে গাভাসকরের মতো একজন দুর্দান্ত ব্যাটসম্যান যদি তাকে নিয়ে এমন কথা বলে থাকেন, তাহলে তা তার জন্য অনেক বড় ঘটনা। ধ্রুব জুরেলের কথায়, ‘অবশ্যই আমার সম্পর্কে সুনীল গাভাসকরের মতো একজন কিংবদন্তি যদি এমনটা বলেন, সেটা শুনতে ভালো লাগছে। মেজাজটা দারুণ ছিল, কোনও নির্দিষ্ট আদেশ বা চাপ ছিল না। শুধু সেখানে গিয়ে খেলতে হবে। বল দেখে খেলতে হবে। যতক্ষণ সময় আমায় খেলতে হবে।’ এদিন শতরান মিস করেছেন তিনি কিন্তু দলকে জয় এনে দিয়েছেন।এই নিয়ে জুরেল বলেছেন,শতরান মিস হলেও তাতে আপাতত তাঁর কোনও আক্ষেপ নেই।তার মূল লক্ষ্য হল ট্রফি জেতা।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: পরবর্তী ধোনি বলায় মুখ খুললেন জুরেল ! গাভাসকরের দিলেন জবাব !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IND vs ENG: ধর্মশালা টেস্টের জন্য ঘোষণা হলো ভারতীয় স্কোয়াড, দলে এন্ট্রি নিলেন বুমরাহ !! 

About Author

Leave a Comment

2.