আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: উঠে আসলো বড় খবর আসন্ন আইপিএলের আগে অধিনায়কত্ব হারালেন পান্ডিয়া !!

IPL 2024: আসছে আইপিএল। ইতিমধ্যেই প্লেয়ারদের নিলাম হয়ে গিয়েছে।দল সাজিয়ে নিয়েছে প্রায় প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজিই।চলতি বছরের আইপিএলের আগে সবথেকে বেশি পরিবর্তন করেছে একটি ফ্র্যাঞ্চাইজি আর তা ...

Updated on:

IPL 2024: আসছে আইপিএল। ইতিমধ্যেই প্লেয়ারদের নিলাম হয়ে গিয়েছে।দল সাজিয়ে নিয়েছে প্রায় প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজিই।চলতি বছরের আইপিএলের আগে সবথেকে বেশি পরিবর্তন করেছে একটি ফ্র্যাঞ্চাইজি আর তা হল লখনউ সুপার জায়ান্টস। এই দলে মেন্টর থেকে শুরু করে কোচ অবধি বদল নিয়ে আসা হয়েছে।দলের বয়স মাত্র দুবছর আর এই দুবছর প্লে অফে দল গেলেও তারা চ্যাম্পিয়ন হতে পারেনি, আর সেই কারনেই হয়তো এত পরিবর্তন। কোচ,মেন্টরের কথা তো আগেই বলা হল এবার লখনউ দলে পরিবর্তন করা হল সহ অধিনায়কও।

গত ২৯ ফেব্রুয়ারি লখনউ সুপার জায়ান্টসের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেখতে পাওয়া যায়, যেখানে বলা হয় তাদের অধিনায়কত্বেও এবার পরিবর্তন আসল।ফ্র‍্যাঞ্চাইজি দলের অধিনায়ক হিসেবে কেএল রাহুলকে রাখা হলেও সহ অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হল ক্রুনাল পান্ডিয়াকে। ক্রুনালের জায়গায় নতুন করে সহ অধিনায়কের দায়িত্ব দেওয়া হল নিকোলাস পুরানকে।

Hardik Pandya And Krunal Pandya, Ipl 2024
Hardik Pandya And Krunal Pandya

প্রসঙ্গত,অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়াকে মুম্বই ইন্ডিয়ান্স থেকে ছেড়ে দেওয়া হলে তিনি ফ্রি এজেন্ট হিসাবেই অকশনে নাম দিয়েছিলেন।সেখান থেকে তাকে দলে নিয়েছিল লখনউ।লখনউ দলে তাকে নিয়েই দলের সহধিনায়কের পত গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়ে দেওয়া হয়।গত বছর কে এল রাহুলের অবর্তমানে তিনি দলকে নেতৃত্ব দিয়ে প্লে অফে নিয়ে গেলেও সেখানে গিয়ে হারতে হয়।

তবে ঠিক কি কারনে তাকে সরিয়ে পুরানকে দায়িত্ব দেওয়া হল তা স্পষ্ট নয়। গত ২৯ শে ফেব্রুয়ারি লখনউ সুপার জায়ান্টসের পক্ষ থেকে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করা হয়। এই পোস্টে, দেখা যায় নিকোলাস পুরান ও কেএল রাহুল দাঁড়িয়ে আছেন। হাতে লখনউ দলের জার্সি, এই জার্সিতেই লেখা লেখা নিকোলাস পুরান সহ অধিনায়ক।

Google, Ipl 2024, Ipl 2024: উঠে আসলো বড় খবর আসন্ন আইপিএলের আগে অধিনায়কত্ব হারালেন পান্ডিয়া !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IPL 2024: আইপিএল শুরুর আগেই বড় দুঃসংবাদ চেন্নাই শিবিরে, স্টার প্লেয়ার গেলেন টুর্নামেন্ট থেকে ছিটকে !!

About Author

Leave a Comment

2.