আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

চোটের কারণে DY পাটিল টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন হার্দিক পান্ডিয়া, আসন্ন আইপিএল খেলতে করলেন অস্বীকার !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার হার্দিক পান্ড্য 2023 বিশ্বকাপের সময় চোট পেয়েছিলেন। পান্ডিয়ার চোট, যা প্রাথমিকভাবে ছোট বলে মনে হয়েছিল, তা বেশ গুরুতর বলে প্রমাণিত হয়েছিল। প্রায় ৪ মাস ক্রিকেট মাঠ থেকে দূরে ছিলেন তিনি। যাইহোক, মাত্র কয়েকদিন আগে তিনি ডিওয়াই পাটিল টি২০ কাপ 2024-এ রিলায়েন্সের প্রতিনিধিত্ব করে প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন করেছিলেন। এটা বিশ্বাস করা হয়েছিল যে পান্ডিয়া নিজেকে আইপিএল 2024 এর জন্য প্রস্তুত করছেন। তবে এরই মধ্যে একটি চমকপ্রদ খবর বেরিয়ে আসছে, যা মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের বিরক্ত করতে পারে।

WhatsApp Group Join Now

30 বছর বয়সী হার্দিক পান্ড্য, ডিওয়াই পাটিল টি 20 কাপ 2024 এর প্রথম ম্যাচে রিলায়েন্সের হয়ে খেলার সময়, ভারত পেট্রোলিয়াম (বিপিসিএল) এর বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন। হার্দিকের দুর্দান্ত প্রত্যাবর্তন দেখে, আইপিএল 2024-এ তার ভাল পারফরম্যান্সের প্রত্যাশাও বেড়েছে।

যাইহোক, হার্দিক পান্ড্য ২৮ ফেব্রুয়ারি সেন্ট্রাল রেলওয়ের বিরুদ্ধে টুর্নামেন্টের তার দ্বিতীয় ম্যাচ থেকে বাদ পড়েছিলেন। পান্ডিয়ার আবারও চোট পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও, এটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি, তবে পান্ডিয়া যদি এই সময়ে চোট পান তবে তিনি আইপিএল 2024 থেকেও বাইরে থাকবেন।

আরও পড়ুন:

এটি উল্লেখযোগ্য যে বিসিসিআই আইপিএল 2024-এর প্রথম পর্ব ঘোষণা করেছে। প্রথম ম্যাচটি হবে ২২ মার্চ। তার মানে এই রাঙা রং লিগ শুরু হতে আর মাত্র ৩ সপ্তাহ বাকি। এই কারণেই এই সময়ে হার্দিক পান্ডিয়া চোট পেলে পুরো আইপিএল থেকে ছিটকে যাবেন। অতীতে দেখা গেছে, চোট কাটিয়ে ফিরতে পান্ডিয়ার অনেক সময় লাগে।

একই সঙ্গে, এটি মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য একটি বড় ধাক্কা হবে। 2023 সালের ডিসেম্বরে আইপিএল 2024 নিলামের আগে, তিনি গুজরাট টাইটানসের সাথে ব্যবসা করে হার্দিক পান্ড্যকে তার শিবিরে অন্তর্ভুক্ত করেছিলেন। শুধু তাই নয়, এমআই রোহিত শর্মাকে বরখাস্ত করে পান্ডিয়ার হাতে দলের নেতৃত্বও দিয়েছিল।

এছাড়াও পড়ুন:

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.