আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: ভারত-ইংল্যান্ডের ধর্মশালা টেস্ট বাতিল, এই কারণে বন্ধ হবে ম্যাচ !!

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। এই সিরিজ ইতিমধ্যেই ৩-১ ব্যবধানে জিতেছে টিম ইন্ডিয়া। ৭ মার্চ থেকে ধর্মশালায় অনুষ্ঠিত ...

Updated on:

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। এই সিরিজ ইতিমধ্যেই ৩-১ ব্যবধানে জিতেছে টিম ইন্ডিয়া। ৭ মার্চ থেকে ধর্মশালায় অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ও পঞ্চম ম্যাচ। এই ম্যাচে জিতে সিরিজ শেষ করতে চায় দুই দলই। কিন্তু এই সবের মাঝেই বেরিয়ে আসছে একটি দুঃসংবাদ। ভারত ও ইংল্যান্ডের মধ্যকার এই ম্যাচটি এখন বাতিল হতে পারে। এটি ভক্তদের জন্য খুব খারাপ খবর হতে পারে।

সকলের দৃষ্টি 7 মার্চ থেকে শুরু হতে চলেছে ভারত ও ইংল্যান্ডের মধ্যে ধর্মশালা টেস্টের (IND vs ENG) দিকে। কিন্তু, সেখানকার আবহাওয়া ম্যাচের মজা নষ্ট করতে পারে। আবহাওয়ার রিপোর্ট অনুযায়ী, ৭ ফেব্রুয়ারি ধরমশালায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টির সঙ্গে শিলাও পড়তে পারে। এমনটা হলে প্রথম দিনের খেলায় প্রভাব পড়তে পারে। পূর্বাভাসে বলা হয়েছে, ৭ মার্চ সর্বোচ্চ তাপমাত্রা হতে পারে ৭ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা হতে পারে ৪ ডিগ্রি সেলসিয়াস। এমন পরিস্থিতিতে পাঁচ দিন স্থায়ী টেস্ট ম্যাচ চলাকালীন আবহাওয়া বিপর্যয় সৃষ্টি করতে পারে।

Ind Vs Eng

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) 5 ম্যাচের টেস্ট সিরিজে টিম ইন্ডিয়া 3-1 তে এগিয়ে আছে। এখন, যেখানে ভারত সিরিজের শেষ ম্যাচটি জিতে এবং 4-1 ব্যবধানে সিরিজ জিততে চায়, সফরকারী দল শেষ ম্যাচটি জিতে সম্মানের সাথে বিদায় জানাতে চায়। সিরিজের শেষ ম্যাচে দুই দলই তাদের প্লেয়িং ইলেভেনে কিছু পরিবর্তন আনতে পারে। টিম ইন্ডিয়াতে কিছু নতুন মুখকে সুযোগ দেওয়া হতে পারে। একই সঙ্গে ইংল্যান্ড দলও তাদের প্লেয়িং ইলেভেনে কিছু পরিবর্তন আনতে চায়।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: ভারত-ইংল্যান্ডের ধর্মশালা টেস্ট বাতিল, এই কারণে বন্ধ হবে ম্যাচ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: IND vs ENG: পরবর্তী ধোনি বলায় মুখ খুললেন জুরেল ! গাভাসকরের দিলেন জবাব !!

IND vs ENG: ধর্মশালা টেস্টের জন্য ঘোষণা হলো ভারতীয় স্কোয়াড, দলে এন্ট্রি নিলেন বুমরাহ !! 

About Author

Leave a Comment

2.